1. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : সাকিব খান
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নের নবগঠিত কমিটি গঠন বাঁশখালীর প্রবীন আলেম মাওলানা নুরুল হক (সুজিশ) সাহেবের ভোটের কৌশল কাব্য উখিয়ায় আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্ণামেন্ট ২০২২ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন বুদ্ধ পূর্ণিমা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ লোহাগাড়ায় বৌদ্ধ যুব সমিতির উদ্যোগে বুদ্ধপূর্ণিমা উপলক্ষে বর্ণাট্য মঙ্গল শোভাযাত্রা পাগলাপীর মসজিদের ইমামের ছেলে লাজু’র মৃত্যুতে শিউলী’র শোক প্রকাশ বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় চাম্বল বাজারের ফল ব্যবসায়ী তমিজউদ্দীন নিহত। হাসপাতালে ভর্তি হয়ে বাথরুমে বাচ্চা প্রসব করলেন এক নারী
শিরোনাম:
জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলক্ষে উখিয়া টাইপালং হামেদিয়া দারুচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসার পক্ষ থেকে আলোচনা সভাসহ বার্ষিক বনভোজন ক্রীড়া, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার রাজাপালং চাকবৈঠা উচ্চ বিদ্যালয়ের অভিবাবক সমাবেশ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার টাইপালং আদর্শ সমিতির ৫ম তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে পুরষ্কার বিতরণ ও মিলনমেলা অনুষ্ঠিত হয় কক্সবাজারের উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডে জড়িত ঘাতক চাচাতো ভাই সালামত উল্লাহ’কে হত্যাকান্ডের ১০ ঘন্টার মধ্যে গ্রেফতার করছেন র‍্যাব-১৫ মানবিক কাজের অংশ হিসেবে কক্সবাজার সদরের খরুলিয়া বাজারে সৃষ্ট অগ্নিকান্ডে জনসাধারণের নিরাপত্তা নিশ্চিতকরণ এবং আগুন নিয়ন্ত্রণে আনার জন্য কার্যকরী ভূমিকা পালন করেছে র‍্যাব-১৫ শরীয়াহ্ ভিত্তিক আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে ইউনিয়ন ব্যাংক পিএলসি. এর রাজারহাট উপশাখা, চট্টগ্রাম এবং কালারমারছড়া উপশাখা, কক্সবাজার এর শুভ উদ্বোধন করা হয়েছে সোনাইছড়ি আল-ইসলামিয়া দাখিল মাদ্রাসায় ২০২৪ সালের প্রথম অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয় অঘোষিত যুদ্ধের মাধ্যমে অবৈধ সরকারকে প্রত্যাখান করেছে জনগণ- ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সম্মেলনে পীর সাহেব চরমোনাই একথা বলেন উখিয়ায় আল-আরফাহ ইসলামী ব্যাংক’র উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠান ও শীতার্তদের মাঝে শীতবস্ত বিতরণ এ বিজয় আমার বিজয় নয়, এটি জনগণের বিজয়-প্রধানমন্ত্রী শেখ হাসিনা

গয়ালমারা-উখিয়া সড়কের মাঝখানে হিজলিয়া খালের উপর নির্মিত ব্রিজটির পরিপূর্ন কাজ করার জন্য নিবেদিত স্থানীয় জনসাধারণ

  • চালিয়ে যাও সোমবার, ২০ জুন, ২০২২

গয়ালমারা-উখিয়া সড়কের মাঝখানে হিজলিয়া খালের উপর নির্মিত ব্রিজটির পরিপূর্ন কাজ করার জন্য নিবেদিত স্থানীয় জনসাধারণ

ওমর ফারুক উখিয়া, কক্সবাজার

কক্সবাজার জেলা উখিয়া সদর থানার আওতাধীন গয়ালমারা-উখিয়া সড়কের মাঝখানে হিজলিয়া খালের উপর নির্মিত ব্রিজটির দুই পাশে অর্ধকাজ রেখে যাওয়াতে বর্তমান মানুষ হতাশাজনক হয়ে পড়ছে।

বর্ষা মৌসুমে জনসাধারণের যাতায়াতের ভারি কষ্ট হয়ে দাড়াচ্ছে রোডটিতে, এমনকি টমটম গারি,মিনি টমটম ও মটর সাইকেল, এনজিও ইউনিয়ন পর্যায়ে কাজকর্ম কর্মকর্তাদের গারি পার হতে গিয়ে গারির চাকা ভেঙ্গে যায় বলে একাদিক ড্রাইবারের আকুতি, যার কারণে গারির ড্রাইবাররা ১০টাকার বাড়া রিক্স নিয়ে যাওয়ার জন্য ২০ টাকা করেছে।

উখিয়াতে ব্রীজটি সঠিক সময়ে নির্মিত হওয়ার জন্য স্থানীয় সরকার মন্ত্রণালয়কে সাধুবাদ জানাই এলাকার সজনরা। কিন্তু ব্রীজের দুই পাশের কাজ সমাপ্ত না করে চলে যাওয়ায় স্থানীয় মানুষ চরম ভোগান্তিতে পড়েছে।

ব্রিজের উভয় পাশে গাড়ি থেকে নেমে হেঁটে পার হতে হয় বর্তমান সময়ের জন্য খুবই দুরূহ কাজ। এই রোড দিয়ে প্রশাসনের বিভিন্ন বাহিনী চলাচল করে, যা তাদের জন্যও চরম ভোগান্তির কারণ হয়ে দাঁড়িয়েছে।

এই ছাড়া বিভিন্ন শিক্ষাপ্রতিষ্টান, গয়ালমারা সরকারী প্রাথমিক বিদ্যালয়,গয়ালমারা দাখিল মাদ্রাসা, উখিয়া বঙ্গমাতা মহিলা কলেজ, উখিয়া ডিগ্রি কলেজে, উখিয়া বালিকা উচ্চ বিদ্যালয়,উখিয়া উচ্চ বিদ্যালায়, ইন্টারন্যশনাল স্কুল এন্ড কলেজ, রাজাপালং মাদ্রাসা ও নুরজাহান চৌধুরী গুলজার বেগম উচ্চ বিদ্যালয় ও চাকবৈঠা উচ্চ বিদ্যালয় সহ আরো শিক্ষা প্রতিষ্টানের ছাত্র ছাত্রীরা স্কুল,কলেজ,মাদ্রাসায় এই পথ দিয়ে যাতায়াত করে বলে জানান,এমনকি গত কাল চাকবৈঠা থেকে কিছু ছাত্র /ছাত্রী স্কুলে ঠিক সময়ে পৌঁছতে না পেরে স্কুলের শাস্তি অনুভব করছে বলে তার বাবা মার কাছে অভিযোগ করেন।

উখিয়ার মধ্যে বাই রুট হিসেবে উখিয়া-মরিচা- নাইক্ষ্যংছড়ি-বান্দরবানের জন্য অন্যতম প্রধান যোগাযোগের মাধ্যম হচ্ছে সে গয়ালমারা রোড। প্রশাসনের প্রতি জোর দাবি জানাচ্ছি, খুব স্বল্প সময়ে ব্রিজের উভয় পাশের কাজ সমাপ্ত করা হলে প্রশাসনের প্রতি স্থানিয় জনসাধারণ কৃতজ্ঞ থাকবে।

বর্ষা মৌসুমে সে ভোগান্তিক গয়ালমারা রোডের মানুষদের পাশে দাড়ানোর জন্য উখিয়ার রত্নাপালং ইউনিয়ন এর স্থানীয় সরকার কমিটি ও উখিয়া উপজেলা প্রশাসনের প্রতি বিনীত অনুরোধ করেন এলাকার লোকজন।
এই ছাড়া আরো অনুরোধ করেন রত্নাপালং ইউনিয়ন এর চেয়ারম্যান জনাব নুরুল হুদা ও মাহমুদল হক মেম্বারকে।

ছাড়া দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একধম মিছা কথা
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)