শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

ঘুমধুম ইউনিয়ন শাখার যুবলীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে-

কপিল উদ্দিন জয় বান্দরবান :

বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের বাংলাদেশ আওয়ামী যুবলীগের ইউনিয়ন শাখার ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে।

১০ এপ্রিল (সোমবার) ঘুমধুম ইউনিয়ন পরিষদের কার্যালয়ে যুবলীগের ঘুমধুম ইউনিয়ন শাখার সভাপতি ছৈয়দুর বছরের সভাপতিত্বে উক্ত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতারের পূর্বে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। এতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করা হয় এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করা হয়।

উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র প্রতিনিধি আলহাজ্ব খাইরুল বশর,পরিষদের চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর আজীজ,ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ডা.শাহাজান, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি সানজিদা আক্তার রুনা,যুবলীগের সাধারণ সম্পাদক নুর হোসেন,৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ছৈয়দ আলম, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক, বোরহান আজিজ,ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহেল রানা,সাধারণ সম্পাদক ওসমান, ছাত্রনেতা ইমরান,যুবলীগের ইউনিয়নের বিভিন্ন স্তরের নেতাকর্মী,ইউনিয়নের মান্যগণ্য ব্যক্তিবর্গ ও মুরুব্বিগণ উপস্থিত ছিলেন।