শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

চট্টগ্রামের বিভিন্ন স্পটে হাতপাখার গণসংযোগঃদুর্নীতি রোধ করে জনগণের সেবা বাড়াবো -মেয়র প্রার্থী আলহাজ জান্নাতুল ইসলাম

প্রকাশিত হয়েছে-

 

আলমগীর ইসলামাবাদী
চট্টগ্রাম জেলা প্রতিনিধি

 

ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় ছাত্র ও যুববিষয়ক সম্পাদক মাওলানা সৈয়দ আবুল খায়ের মুহাম্মদ ইসহাক (সাহেবজাদা মরহুম পীর সাহেব চরমোনাই) বলেছেন, চট্টগ্রামকে নিরাপদ ও শান্তির নগরীতে পরিণত করতে হাতপাখা মার্কায় ভোট দিয়ে সৎ যোগ্য ও খোদাভীরু প্রার্থী আলহাজ জান্নাতুল ইসলামকে জয়যুক্ত করুন।

ইসলামী আন্দোলনের প্রার্থী জয়ী হলে চট্টগ্রাম হবে শান্তির নগরী; ইসলামী আন্দোলনের শাসনে নারী-শিশুদের নিরাপত্তা নিশ্চিত করা হবে, যুবকদের চরিত্র সংশোধন ও মাদক প্রতিরোধ করা হবে এবং সংখ্যালঘুরা পাবে তাদের পরিপূর্ণ মর্যাদা ও অধিকার।

আজ শুক্রবার (২২ জানুয়ারি ২১) বিকাল ২ টা হইতে আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত মেয়র প্রার্থী আলহাজ জান্নাতুল ইসলামের সমর্থনে নগরীর ইপিজেড, জিইসি, দেওয়ানহাট ও আগ্রাবাদসহ বিভিন্ন স্পটে গণসংযোগ ও পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র পদপ্রার্থী জননেতা আলহাজ জান্নাতুল ইসলাম বলেছেন, দেশের উন্নয়নে বরাদ্দের অধিকাংশ টাকা খোড়খুড়ি, অপরিকল্পিত ব্যয়, অপচয় ও অপব্যয়ে বরবাদ হয়ে যায়। মেয়র নির্বাচিত হলে দুর্নীতি মূলোৎপাটন করবো এবং যাবতীয় অপব্যয় ও অপচয় রোধ করে জনগণের সেবা ও সেবার মান বাড়িয়ে দেবো ইনশাআল্লাহ।