বুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলা; অবিলম্বে দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে -ইশা ছাত্র আন্দোলন চট্টগ্রাম মহানগর

প্রকাশিত হয়েছে-

UkhiyaVoice24.Com

 

 

আলমগীর ইসলামাবাদী
(চট্টগ্রাম জেলা প্রতিনিধি)

গত ২৪ আগস্ট-২০২০ পেশাগত দায়িত্ব পালনকালে এভাবেই হামলার শিকার হন নয়াদিগন্ত পত্রিকার সিনিয়র সাংবাদিক মুহা. আক্তার হোসাইন সহ আরো অনেকে।

চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে ‘মুক্তিযোদ্ধা সন্তান ও কমান্ডারদের’ মানববন্ধন কর্মসূচীতে অতর্কিত হামলা চালায় বাঁশখালীর আওয়ামীএমপি মোস্তাফিজের অনুসারিরা। এসময় হামলাকারীরা সাংবাদিকদের উপরও চড়াও হয়ে মারধর করে এবং ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় প্রায় ১০ জন সাংবাদিক আহত হয়।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চট্টগ্রাম মহানগর সভাপতি রিদুয়ানুল হক শামসী, সহ-সভাপতি তানভীর হোসাইন এবং সাধারণ সম্পাদক মুহা. নাজিম উদ্দিন আজ ২৫ আগস্ট-২০২০ এক যৌথ বিবৃতিতে এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং অবিলম্বে দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানায়।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, দেশ ও মানবতার কল্যাণে কাজ করা কলম সৈনিক সাংবাদিকদের উপর এমন সন্ত্রাসী হামলা কিছুতেই মেনে নেয়া যায় না। অবিলম্বে হামলাকারী ও হামলায় নির্দেশদাতা এবং ইন্ধনদাতাদেরও খুঁজ বের করে শাস্তি নিশ্চিত করতে হবে।

প্রেস বিজ্ঞপ্তি

মুহা. ইব্রাহিম খলিল
প্রচার ও প্রকাশনা সম্পাদক
ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চট্টগ্রাম মহানগর।
মোবাইলঃ 01839429093