বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

চট্টগ্রাম জেলায় শ্রেষ্ঠ ইউনিয়ন নির্বাচিত হয়েছে বাঁশখালীর সাধনপুর ইউনিয়ন

প্রকাশিত হয়েছে-

আলমগীর ইসলামাবাদী চট্টগ্রাম জেলা প্রতিনিধি”

অদ্য ৬ অক্টোবর জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবসে মাননীয় চট্টগ্রাম বিভাগীয় কমিশনার জনাব মো. আশরাফউদ্দীন আমি কে.এম. সালাহউদ্দীন কামাল ও সচিব নোবেল ভট্টাচার্য-কে শ্রেষ্ঠত্বের এ সম্মাননা প্রদান করেছেন।
জেলা প্রশাসক মো. মমিনুর রহমান এর সভাপতিত্বে ডিডি (এলজি) জনাব বদিউল আলমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার ও পরিচালক-স্হানীয় সরকার ড. প্রকাশ কান্তি চৌধুরী, বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. মো. শাকাওয়াত উল্লাহ, সিভিল সার্জন ডা. মো. ইলিয়াছ চৌধুরী প্রমুখ।

কাজের স্বীকৃতি পেয়ে সাধনপুর ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান কে এম সালাউদ্দীন কামাল ববলেন আমি সত্যিই আনন্দিত। এ সম্মান সম্মানিত সাধনপুর ইউনিয়নবাসীকে উৎসর্গ করলাম।
জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে আমি টিম প্রধান হিসেবে কাজ করছি মাত্র। এ কাজে আমাকে শ্রম দিয়েছেন ইউপি সচিব, সদস্য, গ্রাম পুলিশ ও উদ্যোক্তা।

সার্বিক নির্দেশনা, পরামর্শ ও সহযোগিতা প্রদান করেছন মাননীয় উপজেলা নির্বাহী অফিসার জনাব সাইদুজ্জামান চৌধুরী। আমি তাঁর কাছে কৃতজ্ঞ।

উল্লেখ্য, চট্টগ্রাম জেলার ১৯১ টি ইউনিয়ন পরিষদের মধ্যে বিগত ২ মাসে জন্ম ও মৃত্যু নিবন্ধনের মাসিক টার্গেটের চেয়ে অধিক এবং এ কার্যক্রমে সৃজনশীল ও ব্যাতিক্রমী উদ্যোগ গ্রহন করায় সাধনপুর ইউনিয়ন পরিষদ এ শ্রেষ্ঠত্ব অর্জন করেছে।