শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

চট্টগ্রাম তালীমুল কুরআন কমপ্লেক্সে নবনির্মিত জামে মসজিদ পরিদর্শনে-দুদক পরিচালক সৈয়দ মোঃ ইকবাল হোসেন

প্রকাশিত হয়েছে-

আলমগীর ইসলামাবাদী:- চট্টগ্রাম জেলা প্রতিনিধি,

গতকাল 30 -10- 2021 ইং নগরীর তালীমুল কুরআন কমপ্লেক্স চট্টগ্রাম এর তত্ত্বাবধানে পরিচালিত খুলশী থানায় অবস্থিত ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান সেগুনবাগান তালীমুল কুরআন মাদরাসায় নবনির্মিত তালীমুল কুরআন কমপ্লেক্স জামে মসজিদ পরিদর্শনে এসেছেন দুর্নীতি দমন কমিশন (দুদক) ঢাকার পরিচালক সৈয়দ মোঃ ইকবাল হোসেন ।

এ সময় আরো উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশন চট্টগ্রাম এর অতিরিক্ত পরিচালক জনাব মোঃ মাহবুবুর রহমান।

অতিথিদ্বয় তালীমুল কুরআন কমপ্লেক্স চট্টগ্রাম এর চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা হাফেজ মুহাম্মদ তৈয়ব সাহেব এর সঙ্গে কুশল বিনিময় শেষে নবনির্মিত জামে মসজিদ এবং মাদরাসার পড়ালেখার পরিবেশ পরিদর্শন করেন। পরিদর্শন শেষে শত শত হাফেজে কুরআন শিশু শিক্ষার্থীদের সঙ্গে তাঁরা পবিত্র এশার নামাজ আদায় করেন।

এশার নামাজ শেষে উপস্থিত মুসল্লিগণ এবং শিক্ষক-শিক্ষার্থীদের কে নিয়ে সংক্ষিপ্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘ নেক হায়াত কামনা এবং দুর্নীতি দমন কমিশন পরিবারের সকল সদস্যদের সুস্থতা ও সার্বিক কল্যাণ কামনা করে দোয়া-মুনাজাত অনুষ্ঠিত হয় ।

বিশেষত; দুদক পরিচালক সৈয়দ ইকবাল হোসেন স্যারের আম্মার মৃত্যুতে কমপ্লেক্সের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয় এবং তাঁর মরহুমা আম্মার রুহের মাগফিরাত কামনা করে সূরা ফাতিহা পাঠ, সুরা ইখলাছ পাঠ করে বিশেষ দোয়া-মুনাজাত করা হয়।

মুনাজাতের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে অতিথিদ্বয় বলেন, বহুমুখী দ্বীনি খেদমতে নিরলস অবদান রেখে চলেছেন ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান তালীমুল কুরআন কমপ্লেক্স চট্টগ্রাম।

তাঁরা কমপ্লেক্সের দ্বীনি খেদমত সমূহের ভূয়সী প্রশংসা করেন এবং কমপ্লেক্সের চেয়ারম্যান মহোদয় কে আন্তরিক মোবারকবাদ জানান । ভবিষ্যতে ও কমপ্লেক্সের সুখে দুঃখে সবসময় পাশে থাকার অভিপ্রায় ও আশাবাদ ব্যক্ত করেন।

পরিশেষে, তালীমুল কুরআন কমপ্লেক্স চট্টগ্রাম এর চেয়ারম্যান ও সেগুনবাগান তালীমুল কুরআন মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক আলহাজ্ব মাওলানা হাফেজ মুহাম্মদ তৈয়ব সাহেবের দোয়া ও মুনাজাতের মাধ্যমে মাহফিল সমাপ্ত হয়।