বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

চট্টগ্রাম মহানগর জাতীয় সাংবাদিক সংস্থা’র নেতৃত্বে ওসমান এহতেসাম ও হাসান উল্লাহ

প্রকাশিত হয়েছে-

মোঃ ওয়াশিম, চট্টগ্রাম

সরকার নিবন্ধিত ৪১ বছরের পুরানো সংগঠন “জাতীয় সাংবাদিক সংস্থা” চট্টগ্রাম মহানগর এর কার্যকরী কমিটি গঠিত হয়েছে। এতে ওসমান এহতেসাম সভাপতি এবং হাসান উল্লাহ সাধারণ সম্পাদক হয়েছেন।

গত (১০ আগস্ট) বুধবার সংগঠনটির কেন্দ্রীয় চেয়ারম্যান লায়ন নুর ইসলাম এর নির্দেশে চট্টগ্রাম বিভাগীয় সভাপতি সিদ্দিক আহমদ আতিক ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফয়সাল এর সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নতুন কমিটি প্রকাশিত হয়েছে। দৈনিক স্বপ্নের বাংলা সম্পাদক ও প্রকাশক ওসমান গণি (এহতেসাম)কে সভাপতি এবং সাপ্তাহিক প্রিয় কন্ঠ চট্টগ্রাম ব্যুরো প্রধান হাসান উল্লাহকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি আবদুল কাদের (দৈনিক আলোকিক প্রতিদিন), সহ-সভাপতি মোঃ ইসমাইল হোসেন চৌধুরী (দৈনিক সাঙ্গু), সহ-সাধারণ সম্পাদক নুরুল আবসার কায়সার (দৈনিক একুশে সংবাদ), সাংগঠনিক সম্পাদক পলাশ সেন (দৈনিক অপরাধ কন্ঠ), সহ-সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম (দৈনিক স্বপ্নের বাংলা), অর্থ সম্পাদক রুজিনা আক্তার (দৈনিক স্বপ্নের বাংলা), দপ্তর সম্পাদক মোহাম্মদ মিনহাজুল মুফিত (দৈনিক একুশে সংবাদ), সহ-দপ্তর সম্পাদক সৈয়দ সাইফুল ইসলাম, (দৈনিক একুশে সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক জোবাইদা ইয়াছমিন ( দৈনিক পত্রিকা বায়ান্ন), সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আয়াজ (দৈনিক যুগের কন্ঠস্বর), আইন বিষয়ক সম্পাদক প্রান্ত বড়ুয়া (দৈনিক একাত্তর সংবাদ), মহিলা বিষয়ক সম্পাদক বিবি হাজরা আক্তার হেনা (বি প্লাস ২৪ টিভি), সাংস্কৃতিক ও সাহিত্য সম্পাদক সোমা মুৎসুদ্দী (কবি ও কলাম লেখক), তথ্য ও গবেষণা সম্পাদক মোছাঃ সাফি ইরফাত জেবিন ( প্রাবন্ধিক ও কলাম লেখক), সহ-তথ্য ও গবেষণা সম্পাদক সুজন আহম্মেদ (সাপ্তাহিক প্রিয় কন্ঠ), সমাজ সেবা বিষয়ক সম্পাদক সৌরভ বিশ্বাস (দৈনিক স্বপ্নের বাংলা), ত্রাণ ও দুর্যোগ মোকাবেলা সম্পাদক মোহাম্মদ কাইয়ুম (দৈনিক চট্টগ্রামের পাতা), প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আশিকুর রহমান ( সাপ্তাহিক প্রিয় কন্ঠ)। কার্যকরী সদস্যরা হলেন শারমিন আকতার (দৈনিক স্বপ্নের বাংলা) বিশ্বজিৎ গুহ (দৈনিক একাত্তর সংবাদ)