শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

চরম্বা ইউপি নির্বাচনে ৩নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ জসিম উদ্দিন প্রচার-প্রচারণায় সবার শীর্ষে

প্রকাশিত হয়েছে-

ইসমাইল হোসেন সোহাগঃ- বিশেষ প্রতিনিধি,

আসন্ন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী তরুণ প্রজন্মের অহংকার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, বর্তমান সফল জনবান্ধব দায়িত্বশীল মানবিক ব্যক্তি মোঃ জসিম উদ্দিনকে নিয়ে ভোটারদের মাঝে ব্যাপক আগ্রহ দেখা দিয়েছে।

চায়ের দোকান থেকে শুরু করে হাট-বাজার সর্বত্রই তাকে নিয়ে আলোচনার ঝড় বইছে। ইতিমধ্যেই প্রচার-প্রচারণায় তিনি রয়েছেন সবার শীর্ষে।

প্রতিদিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও চলছে তার ব্যাপক প্রচারণা। বিশেষ করে তাকে নিয়ে ভোটারদের মধ্যে রয়েছে ব্যাপক আগ্রহ। অনেকেই আবার মেম্বার পদপ্রার্থী জসিম উদ্দিনকে নিয়ে প্রার্থনা ও দোয়া চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিচ্ছেন।

সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের ছোট-বড় সবার স্নেহের জসিম উদ্দিন সামাজিক কর্মকান্ডের মাধ্যমে এলাকাবাসীর মন জয় করেছে।সবার একটাই চাওয়া আমাদের স্নেহের জসিম উদ্দিনকে আমরা বিজয় দেখতে চাই।তরুণ প্রার্থী হিসেবে জসিম উদ্দিন দীর্ঘদিন থেকে নির্বাচনী মাঠে চষে বেড়ানোর ফলে সাধারণ মানুষের সাথে নিবিড় সম্পর্ক স্থাপন করে তুলেছেন। এমন কথা ভেসে বেড়াচ্ছে সাধারণ মানুষের মুখে মুখে।

জানা যায়, মোঃ জসিম উদ্দিন মেম্বার ৩নং ওয়ার্ডে নির্বা‌চিত হওয়ার পরথেকে এলাকায় রাস্তা-ঘাট, বক্স কালভার্ট, ব্রিজ, গভীর নলকূপ, ন্যায়য্যমূল্য ও ভিজিডি চাউল, সৌরবিদ্যুত স্থাপন, বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী, স্বামী পরিত্যক্ত ভাতা সহ বিভিন্ন অব‌কাঠামোগত ব‌্যাপক উন্নয়ন কাজ করেছেন।

তিনি এলাকার বিভিন্ন সামাজিক কাজেও তার অসংখ্য সুনাম রয়েছে। ফলে অর্জন করেছেন এলাকার সাধারণ মানুষের আস্থা। বর্তমানে তিনি ওয়ার্ডবাসীর কাছে একজন মানবিক জনবান্ধব মেম্বার হিসেবে পরিচিত লাভ করেছেন। তাছাড়াও সরকারের পাশাপাশি মেম্বার মো. জসিম উদ্দিন তার নিজ অর্থায়নে ৩নং ওয়ার্ডের প্রায় পরিবারের মাঝে প্রতিনিয়ত বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন।

স্থানীয় কয়েকজন ব্যক্তি জানান, মোঃ জসিম উদ্দিন একজন সৎ নিষ্ঠাবান ছেলে। তার মতো যোগ্য ছেলে পুনরায় মেম্বার হিসেবে নির্বাচিত হয় তাহলে ওয়ার্ডের বাকী উন্নয়ন সহ বিভিন্ন ধরনের সমস্যার সমাধান করতে পারবে। তিনি দীর্ঘদিন ধরে সমাজের বিভিন্ন ধরনের কাজ করে গেছে এবং বর্তমানেও অব্যাহত রয়েছে।

তিনি এলাকার সাধারণ মানুষের সুখে-দুঃখে, বিপদ-আপদে প্রতিনিয়ত নিবিড় ভাবে কাজ করে যাচ্ছে। তিনি মেম্বার হিসেবে বিজয়ী হলে এলাকাবাসীর আশা পূরণ হবে বলে আমি আশা করি।

মেম্বার পদপ্রার্থী মোঃ জসিম উদ্দিন বলেন, বর্তমান বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এবং চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের মাননীয় এমপি প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি মহোদয়ের ঐকান্তিক প্রচেষ্ঠায় এই ৩নং ওয়ার্ডের রাস্তা-ঘাট সহ বিভিন্ন ধরণের উন্নয়নমূলক কাজ করেছি।

আমি দীর্ঘদিন ধরে ওয়ার্ডবাসীর একজন সেবক হিসেবে কাজ করে গেছি। কেউ বলতে পারবে না যে, আমি কারো কাছে অর্থের বিনিময়ে বিক্রি হয়েছি। আমি আমার নীতি-আদর্শের প্রতি অটল থেকে শুরু থেকেই নিঃস্বার্থ ভাবে মানুষের সেবা করে আসছি। কারণ সমাজের অবহেলিত জনগোষ্ঠী ও এলাকার সাধারণ মানুষের জন্য কাজ করা আমার নেশা।

আমি সবসময় সাধারণ অসহায় মানুষের বিপদ-আপদে পাশে থাকতে চাই। সরকারি বরাদ্দের পাশা-পাশি আমার সাধ্যমতে নিজ উদ্যোগে সামাজিক বিভিন্ন কর্মকান্ডে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে আসছি। এখন এলাকার যুবসমাজকে সাথে নিয়ে ভোটারদের বাড়িতে বাড়িতে গিয়ে প্রচারনা চালায় যাচ্ছি।

আগামী নির্বাচনেও যদি ওয়ার্ডবাসী তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে পুনরায় মেম্বার হিসেবে নির্বাচিত করে তাহলে এই ৩নং ওয়ার্ডকে একটি আধুনিক ও উন্নত সমৃদ্ধ ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো ইনশা-আল্লাহ্।

তিনি সকলের কাছে দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনা করেছেন।