শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট- অনুর্ধ্ব-১৭ চ্যাম্পিয়ন রাজাপালং ইউনিয়ন

প্রকাশিত হয়েছে-

কাজল আইচ, উখিয়া কক্সবাজার

কক্সবাজার জেলা অধীন উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের উখিয়া বহুমুখী সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে অনুষ্ঠিত হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট- অনুর্ধ্ব-১৭/ ২০২২ এর ফাইনালে জালিয়া পালং ইউনিয়ন পরিষদ একাদশকে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন ট্রফি জিতেছে রাজাপালং ইউনিয়ন পরিষদ একাদশ।

১৪ মে ২০২২ইং, শনিবার বিকেল ৩টায় উখিয়া উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজিত ফাইনাল ম্যাচ ফুটবল খেলা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে উখিয়া বহুমুখী সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাটে, ম্যাচের বিজয়ী দল রাজাপালং ইউনিয়ন পরিষদ একাদশকে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উখিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ইমরান হোসাইন সজীব।
এসময় উপস্থিত ছিলেন
উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং উখিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ১ম জাহাঙ্গীর কবির চৌধুরী। জালিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছৈয়দ আলম।

আরো উপস্থিত ছিলেন অত্র টুর্ণামেন্ট সর্বপ্রচেষ্টায় পরিচালনা করে আসছেন উখিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব আবদুল্লাহ আল মামুন শাহীন।

উক্ত ফাইনাল খেলায় আরো উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা একাডেমির সুপারভাইজার বদরুল আলম, উখিয়ার বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব মোঃ খোরশেদ, রাজাপালং ইউনিয়ন রাজাপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য ইঞ্জিয়ার হেলাল উদ্দিন, ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সালাহ উদ্দিন, ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য ইকবাল বাহার ও সম্মানিত শিক্ষক মন্ডলি সহ অসংখ্য রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।