শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

জালিয়া পালং ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে-

কাজল আইচঃ- উখিয়া কক্সবাজার,

জালিয়া পালং ইউনিয়নের, ওয়ার্ড আওয়ামী লীগের ত্রী-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সফল করার লক্ষ্যে, ৮ এপ্রিল ২০২২ ইং, শুক্রবার বিকেল ৩ টায় জালিয়া পালং ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ, জালিয়া পালং ইউনিয়ন শাখা কর্তৃক আয়োজিত এক বর্ধিত সভা ও ইফতার মাহফিল।

উক্ত আয়োজিত বর্ধিত সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উখিয়া-টেকনাফের সাংগঠনিক টিম প্রধান শাহ আলম চৌধুরীর প্রকাশ (রাজা শাহ আলম) মহোদয়।
সম্মানিত বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সংসদ ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য ও উখিয়া-টেকনাফের সাংগঠনিক টিম সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি। কক্সবাজার জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও সাংগঠনিক টিম সদস্য সচিব ইউনুছ বাঙালি। কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য ও সাংগঠনিক টিম সদস্য কবি আদিল উদ্দিন চৌধুরী।

আরো উপস্থিত থাকবেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী এবং উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

আয়োজিত সভার সভাপতিত্ব করছেন জালিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এস এম ছৈয়দ আলম চেয়ারম্যান জালিয়া পালং ইউনিয়ন পরিষদ। অনুষ্ঠান সঞ্চালনা করছেন জালিয়া পালং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট রহুল আমিন রাসেল।

সভার আলোচ্য বিষয়ঃ
ওয়ার্ড আওয়ামী লীগের ত্রী-বার্ষিক সম্মেলন তারিখ ও স্থান নির্ধারণ। সাংগঠনিক বিষয়ের উপর আলোচনা ও বিবিধ আলোচনা।