শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

জেলা ভিত্তিক কোরআন প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার লাভ করেন মা’হাদ আন-নিবরাসের ছাত্ররা

প্রকাশিত হয়েছে-

নিজস্ব প্রতিবেদক

হুফ্‌ফাজুল কুরআন সংস্থা বাংলাদেশ কক্সবাজার জেলা কর্তৃক আয়োজিত জেলা ভিত্তিক হিফ্‌জুল কুরআন প্রতিযোগিতা ২০২২ এর ২০ পারা গ্রুপে প্রথম স্থান অধিকার করার সৌভাগ্য অর্জন করেছে কক্সবাজার শহরের সাড়াজাগানো শিক্ষাপ্রতিষ্ঠান মা’হাদ আন-নিবরাসের শিক্ষার্থী হাফেজ হা-মিম মুহাম্মদ এবং একই গ্রুপে ৫ম স্থান অধিকার করেছে মা’হাদেরই শিক্ষার্থী হাফেজ মুশফিকুর রহমান। পাশাপাশি ৩০পারা গ্রুপে বিশেষ পুরস্কারে ভূষিত হয়েছে মা’হাদ আন-নিবরাসের শিক্ষার্থী হাফেজ আবু বকর সিদ্দিক।

মা’হাদ আন-নিবরাসের প্রশাসনিক কর্মকর্তা মাওলানা আনসারুল্লাহ জানান, আমাদের মা’হাদের শিক্ষার্থীরা মা’হাদের প্রতিষ্ঠালগ্ন থেকেই জাতীয় ও আন্তর্জাতিক পরিমণ্ডলে আলোড়ন সৃষ্টি করে আসছে। সেই ধারাবাহিকতায়, আমরা আজও (গতকাল) সাফল্যের প্রমাণ রাখতে পেরেছি।

মা’হাদ আন-নিবরাসের প্রতিষ্ঠাতা ও পরিচালক মাওলানা জিয়াউল হক বলেন, ২০১৮ খ্রিষ্টাব্দে প্রতিষ্ঠালাভের পর থেকেই মা’হাদ আন-নিবরাসের অর্জন ও সাফল্যযাত্রা সুচারুরূপে অব্যাহত রয়েছে এবং তা পুরো দেশব্যাপী ছড়িয়ে পড়েছে। কক্সবাজারের বুকে ইসলামি আধুনিক শিক্ষাব্যবস্থায় আমরা সকল সচেতন অভিভাবকের আদর্শের কেন্দ্র হতে চাই।

মা’হাদ আন-নিবরাসের পরিচালকসহ অন্যান্য শিক্ষকবৃন্দ মা’হাদের সার্বিক সাফল্যের জন্য সকলের নিকট দু’আ কামনা করেছেন।

Ma’had An Nibras معهد النبراس