শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

টেকনাফের হ্নীলা এলাকায় অভিযান পরিচালনা করে ৩৩.৫ কেজি গাঁজাসহ ১ নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫

প্রকাশিত হয়েছে-

টেকনাফ উপজেলা প্রতিনিধি।

কক্সবাজার জেলাধীন টেকনাফ উপজেলার হ্নীলা এলাকায় অভিযান পরিচালনা করে ৩৩.৫ কেজি গাঁজাসহ ১ নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫

র‌্যাব-১৫, কক্সবাজার গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয় যে, কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হ্নীলা ইউপিস্থ পশ্চিম ফুলের ডেইল সাকিনস্থ জনৈক মহিলা তার বসত ঘরে গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে । উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল ২৯/০৯/২০২২ তারিখ অনুঃ ০৬.০০ ঘটিকায় বর্ণিত স্থানে পৌঁছালে র‌্যাবের উপস্থিতিতে একজন মহিলা কৌশলে পালানোর চেষ্টা করলে শাহানা আক্তার (৩৭), স্বামী-সাইফুল ইসলাম প্রঃ অলি আহমদ, সাং-পশ্চিম ফুলের ডেইল, ওয়ার্ড নং-০৩, ইউপি-হ্নীলা, থানা-টেকনাফ, জেলা- কক্সবাজারকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক তল্লাশী করে ধৃত মহিলার বসত ঘরের খাটের নিচ হতে তার নিজ হাতে বের করে দেয়া তিনটি বস্তার ভেতর হতে সর্বমোট ৩৩ (তেত্রিশ) কজেি ৫০০ (পাঁচশ) গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত মহিলা জানায় জব্দকৃত মাদকদ্রব্যসমূহ টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে টেকনাফ-কক্সবাজার এর বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।
উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজুর জন্য কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

ধন্যবাদ।