শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

টেকনাফে ইয়াবার চালান খালাসের সময় গোলাগুলি ৫০হাজার ইয়াবা উদ্ধার

প্রকাশিত হয়েছে-

ডেস্ক রিপোর্ট 

টেকনাফে নাফনদী পয়েন্ট দিয়ে মাদকের চালান খালাসের সময় বিজিবি জওয়ানেরা দুই রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করেছে এবং অভিযান চালিয়ে ৫০হাজার ইয়াবা উদ্ধার করেছে।
২৪ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) ভোররাত ৪টারদিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের টেকনাফ বিওপির বিশেষ টহলদল মাদকের চালান অনুপ্রবেশের সংবাদ পেয়ে সাবরাং আলুগোলার প্রজেক্ট এলাকায় অভিযানে যায়। কিছুক্ষণ পর উত্তর-পূর্ব পাশ দিয়ে দুই ব্যক্তি সাতাঁর কেটে একটি বস্তা নিয়ে জঙ্গলের দিকে প্রবেশ করতে দেখে চ্যালেঞ্জ করে। তখন বিজিবিকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলিবর্ষণ করে তখন বিজিবিও সরকারী সম্পদ এবং নিজের জান-মাল রক্ষার্থে পাল্টা ২ রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে। এতে মাদক পাচারকারীরা ভীত-সন্ত্রস্ত হয়ে একটি বস্তা বেড়িবাঁধের পাশে ফেলে গ্রামের ভেতরে পালিয়ে যায়। পরে টহল দল বস্তাটি উদ্ধার করে ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে দেড় কোটি টাকা মূল্যমানের ৫০হাজার পিস ইয়াবা পাওয়া যায়।
এই ব্যাপারে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) জানান, জব্দকৃত ইয়াবা সমুহ পরবর্তীতে উর্ধ্বতন কর্তৃপক্ষ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি,গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে প্রকাশ্যে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।