শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

টেকনাফ সওতুল হেরা সোসাইটিকে ল্যাপটপ উপহার দিলেন ইউএনও সাইফ

প্রকাশিত হয়েছে-

ইকবাল আজিজ, টেকনাফ প্রতিনিধি

 

টেকনাফ উপজেলার সামাজিক উন্নয়নমূলক সংগঠন সওতুল হেরা সোসাইটির সদস্যদের হাতে ল্যাপটপ উপহার তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম সাইফ ।

৭ই ফেব্রুয়ারি প্রশাসনিক ভবনের ইউএনও কার্যালয়ে সংগঠনের সদস্যদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।
এতে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সভাপতি হাফেজ মাহমুদুল্লাহ রিয়াদ, কেন্দ্রীয় সেক্রেটারি মাওঃ ইবরাহিম রাহি, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওঃ ইকবাল আজিজ, টেকনাফ সদর সভাপতি মাওঃ ইউছুফ কাদের, সাবরাং ইউনিয়ন সভাপতি মাওঃ নুর ফাইসাল ও আব্দুস সালাম প্রমুখ ।সাংগঠনিক কার্যক্রম অগ্রগতি লক্ষ্যে সাইফুল ইসলাম সাইফ (ইউএনও) বলেন, মহামারী করোনাকালীন ও দুর্যোগপূর্ণ কঠিন পরিস্থিতিতে টেকনাফ উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন সওতুল হেরা সোসাইটি, সামাজিক কাজে বিশেষ অবদান রাখায় সাংগঠনিক কার্যক্রম আরো গতিবৃদ্ধির লক্ষ্যে তাদের সারপ্রাইস । আশা করি, বন্ধন অটুট থাকলে এমন সংগঠন সামাজিক কাজে অগ্রণী ভূমিকা রাখবে, আমি তাদের সফলতা কামনা করি ।
তিনি আরো বলেন, গত ৫ নভেম্বর ২০১৯ তারিখ হতে টেকনাফ উপজেলার প্রসাশনিক (ইউএনও) দায়িত্ব পালন করে আসছি, সুত্রে জানতে পারি বান্দরবান জেলায় এডিসি হিসেবে পদুন্নীত হয়েছি । কালের পরিবর্তনে বিদায় শব্দটি খুব বেদনাময়, তারপরও সময়ে চলে যেতে হয়। অতএব সকলের ভালোবাসা ও দেওয়া একান্ত কামনা ।

সভাপতি জানান, দীর্ঘ এক বছরের অধিক আমরা টেকনাফ উপজেলা ভিত্তিক সামাজিক উন্নয়নমূলক স্বেচ্ছাসেবী বিভিন্ন কাজ করে আসছি, প্রশাসনিক, সামাজিকসহ আরো ব্যক্তিগতভাবে যারা আমাদেরকে সহযোগিতা করে আসছেন সবাইকে ধন্যবাদ ।
বিশেষ করে, ইউএনও সাইফুল ইসলাম সাইফ আমাদেরকে অনেক সহযোগিতা করেছেন যা সহজে ভুলার নয় ।

তাহার বদলিতে আমরা সওতুল হেরা পরিবার গভীর মর্মাহত, আর পদোন্নতিতে অনেক খুশি, দোয়া করি আল্লাহ যেন তাহাকে উত্তম বদলা দান করে এবং মর্যাদা সম্পন্ন করে ।