শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

ট্রাকের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

প্রকাশিত হয়েছে-
এস এম মাসুদ রানা:- বিরামপুর দিনাজপুর প্রতিনিধি,

দিনাজপুরের বিরামপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মিনারুল ইসলাম (৩৮) নামের এক যুবক মারা গেছেন। (৬ ফ্রেবুয়ারি)গতকাল রোববার সকালে সাড়ে ৭টার দিকে উপজেলার দিনাজপুর- গোবিন্দগঞ্জ মহাসড়কের দূর্গাপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিনারুল ইসলাম নীলফামারী জেলার
জলঢাকা উপজেলার কালকুয়েত গ্রামের
মো. জমশেদ আলীর ছেলে। নিহত মিনারুল ইসলাম পেশায় বেসরকারি একটি এনজিওতে চাকুরী করতেন। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) এরশাদ মিয়া বলেন, রোববার সকালে নীলফামারী জেলার কালকুয়েত এলাকা থেকে মিনারুল ইসলাম মোটরসাইকেল যোগে তার কর্মস্থান বিরামপুর ফিরছিলেন, পথে উপজেলার দিনাজপুর- গোবিন্দগঞ্জ মহাসড়কের দূর্গাপুর এলাকায় পৌছালে ট্রাকের ধাক্কায় সড়কে ছিটকে পড়েন। স্থানীয়রা মিনারুল ইসলামকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)
সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ৯৯৯ কলে পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে থেকে নিহতের মরদেহ ও ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করে। শহরের যান চলাচল স্বাভাবিক রয়েছে বলেও ওই পুলিশ কর্মকর্তা জানান।