শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

তরুণ আলেম ও যুব নেতার পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা

প্রকাশিত হয়েছে-

ডেস্ক রিপোর্ট

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে দেশবাসী সহ বিশ্বের সকল মুসলিম এবং ঝালকাঠি ও বরিশাল জেলাবাসী সকলকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন তরুণ আলেম, সাংবাদিক, সংগঠক, ও যুব নেতা মাওলানা মূফতী মুহাম্মাদ সাইফুল্লাহ আল মনির।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন, বরিশাল জেলা শাখার সাবেক সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ও ইসলামী যুব আন্দোলন ঝালকাঠি জেলা শাখার বর্তমান প্রচার সম্পাদক তরুণ আলেম, সাংবাদিক, বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের দায়িত্বশীল মাওলানা মূফতী মুহাম্মাদ সাইফুল্লাহ আল মনির আজ এক বিবৃতিতে মিডিয়া কর্মীদের এই শুভেচ্ছা বার্তা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ইসলাম ধর্মাবলম্বীদের বড় দুইটি ধর্মীয় উৎসবের একটি হলো ঈদ উল ফিতর, অপরটি হলো ঈদ উল আযহা। বাংলাদেশের মত ইসলাম ধর্মবলম্বি দেশ গুলিতেও পালিত হবে ঈদ উল ফিতর।

কিন্তু করোনাভাইরাসের কারনে পুরো বিশ্ব আজ আতঙ্কিত। তাই নিজের মত করে এবারের ঈদুল ফিতর উদযাপন করতে পারবে না মুসলিম মিল্লাত।

এই মহামারী করোনা ভাইরাসে সব থেকে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে নিম্ন আয়ের মানুষগুলো, তাই বিত্তবানদের প্রতি অনুরোধ আপনাদের আসে-পাশের নিম্ন আয়ের মানুষগুলোর প্রতি একটু সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে ফুটিয়ে তুলুন তাদের মুখেও একটু হাসি,

পরিস্থিতি খারাপ হলেও সবাইকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন ঈদ মোবারক।

ঈদের সময়টা আপনাদের পরিবারের সঙ্গে কাটান। এই কঠিন সময়েও যেন সবার মুখে হাসি নিয়ে ঈদ উদযাপিত হয় সেই কামনা করি মহান রাব্বুল আল আমিনের কাছে। আপনারা সকলে ঘরে থেকেই ঈদের আনন্দ উদযাপন করুন।

এখন সময়টা অনেক বেশি ভিন্ন। বিশ্বের সবাই করোনাভাইরাস পরিস্থিতি থেকে মুক্তির জন‍্য আপ্রান চেষ্টা করছে। দোয়া করি আল্লাহর অশেষ মেহেরবানীতে দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাক। সুস্থ থাকুন, সবাই ভালো থাকুন এই প্রত্যাশায় আপনাদেরকে জানাই ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন ঈদ মোবারক।