শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

তরুণ লেখক কাউসার আহমাদ-এর দুটো বই। “মেঘলা আকাশ” এবং “অতঃপর নিখোঁজ”।

প্রকাশিত হয়েছে-

তরুণ লেখক কাউসার আহমাদ-এর দুটো বই। “মেঘলা আকাশ” এবং “অতঃপর নিখোঁজ”।

মোঃ সেলিম হাসান সরকারি নাজির আখতার কলেজ ক্যাম্পাস প্রতিনিধিঃ

তরুণ লেখক কাউসার আহমাদ-এর দুটো বই। “মেঘলা আকাশ” এবং “অতঃপর নিখোঁজ”। বইগুলো ২০২১ এবং ২০২২ বইমেলায় বর্তমান বাংলা সাহিত্যের অন্যতম প্রকাশনী “সময়ের সুর প্রকাশন” থেকে ধারাবাহিকভাবে প্রকাশ পেয়েছে। প্রথমটি ইসলামিক উপন্যাস এবং দ্বিতীয়টি সামাজিক থ্রিলার জনরার উপর রচনা করেছেন তিনি। বইগুলো ইতোমধ্যে পাঠক মহলে ব্যাপক সাড়া পেয়েছে আলহামদুলিল্লাহ! কাউসার আহমাদ—তিনি একই সাথে লেখক কবি এবং সম্পাদক। রিপোর্টার সেলিম হোসেন বলেন—”তরুণ ও তীক্ষ্ণ মেধাসম্পন্ন লেখক কবি এবং সম্পাদক কাউসার আহমাদ-এর লেখার কোনো তুলনা হয় না! তাঁর লেখা সাদামাটা ও ঝরঝরে। কলমে যেনো অদ্ভুত রকমের জাদু রয়েছে! তাঁর লেখা পড়লে এক জাদুময় ভালো লাগা কাজ করে! তাঁর প্রতিটি লেখা গিয়ে আঘাত হানে মনের অতল গহীনে!”
রিপোর্টার সেলিম হাসান আরো বলেন—”মেঘলা আকাশ” পড়ে অনেকেই প্রেমনগরী থেকে বেরিয়ে এসে নিজেকে স্রষ্টার প্রেমে চরমভাবে নিমজ্জিত করেছেন! আর “অতঃপর নিখোঁজ” পাঠ্যানুভূতি জানাতে গিয়ে “মানুষ এমনও হয়” বলে অনেক পাঠক/পাঠিকা কেঁদেছেনও!
কী এমন লুকিয়ে আছে বইগুলোতে? লেখক কী এমন চমক রেখেছেন তাঁর কলমের আঁচড়ে? এমন কী লিখেছেন; যা মানুষকে ভাবতে শেখায়; মানুষকে কাঁদতে বাধ্য করে? এসব রহস্য ভেদ করতে হলে আমাদের পড়তে হবে “মেঘলা আকাশ” এবং “অতঃপর নিখোঁজ।” দেরি না করে আজই সংগ্রহ করুন বই দুটো!
বিস্তারিতঃ ০১৭১২-০১৮৪১০ এই নাম্বারে।