মঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বিশ্বজয়ী হাফেজ সালেহ আহমদ তাকরিম কে জেলা ও উপজেলা প্রশাসনের সংবর্ধনা

প্রকাশিত হয়েছে-

নিজস্ব প্রতিবেদন।

সৌদি আরবের মক্কা নগরীতে অনুষ্ঠিত সালমান বিন আব্দুল আজিজ ৪২ তম আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় বিশ্বের ১১১টি দেশের ১৫৩ জনের মধ্যে তৃতীয় স্থান অর্জন করায় টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার কৃতি সন্তান হাফেজ সালেহ আহমাদ তাকরীমকে উপজেলা প্রশাসন, নাগরপুর এর পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়।

এসময় জেলা প্রশাসন,জেলা পুলিশ ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্রেস্ট, বই, জায়নামাজ, পোশাক ও আর্থিক সম্মাননা ( জেলা প্রশাসনের পক্ষ থেকে ১ লাখ ও উপজেলা প্রশাসনের ৫০ হাজার টাকা) প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলার সুযোগ্য জেলা প্রশাসক ড. মোঃ আতাউল গনি স্যার, বরেণ্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলার সম্মানিত পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার মহোদয়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেয়ারম্যান, নাগরপুর উপজেলা পরিষদ, উপপরিচালক ইসলামিক ফাউণ্ডেশন, টাঙ্গাইলসহ অন্যান্য অতিথিবৃন্দ।

উপজেলা প্রশাসন,নাগরপুর, টাঙ্গাইল বিশ্বজয়ী নাগরপুর উপজেলার এই কৃতি সন্তানকে সম্মানিত/সংবর্ধনা করতে পেরে আনন্দিত ও গর্বিত। একইসাথে এ সম্মাননার মাধ্যমে অনুপ্রেরণা নিয়ে ভবিষ্যতে আরও সাফল্য বয়ে আনবে এই প্রত্যাশা ও তার সার্বিক কল্যাণ কামনা করেন তিনি।