শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

দিনাজপুরের নবাবগঞ্জে স্বামী স্ত্রী হত্যা মামলার আসামি গ্রেপ্তার

প্রকাশিত হয়েছে-

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি,

গত০৪/১১/২০২১খ্রিঃদিবাগত রাত্রীতে নবাবগঞ্জ থানার ৬ নং ভাদুরিয়া ইউনিয়নের অর্ন্তগত নির্শা কাজলদীঘি হাফিজুর রহমান পিতা-মৃত আহাদ আলীর এর বসতবাড়ীতে একটি ডাকাতি সংঘটিত হয় এবং গৃহকর্তা হাফিজুর রহমান(৭৫) এবং গৃহকর্তী ফেন্সীয়ারা বেগম অজ্ঞাতনামা ডাকাতদের হাতে খুন হন।

এই ঘটনার প্রেক্ষিতে মৃতের কনিষ্ঠপুত্র মোঃ আব্দুল মালেক( ২৩) এর অভিযোগের প্রেক্ষিতে নবাবগঞ্জ থানায় একটি খুনসহ ডাকাতি মামলা নং ০৩ তারিখ-০৬/১১/২০২১খ্রিঃ ধারা-৩৯৬/৩৪ পেনাল কোড রুজু হয়। দিনাজপুর জেলা পুলিশ প্রধান পুলিশ সুপার ঘটনাটিকে সর্বোচ্চ গুরুত্বের সাথে নিয়ে সার্বক্ষনিক নিবিড় তদারকি ও নির্দেশনা দেন।

সেই নির্দেশনার প্রেক্ষিতে নবাবগঞ্জ থানা পুলিশ, দিনাজপুর ডিবি, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস), সিনিয়র সহকারী পুলিশ সুপার, বিরামপুর সার্কেলসহ একাধিক পুলিশ টিম কাজ করে গত ১০/১১/২১খ্রিঃ মামলার ঘটনাটি উদঘাটিত করতে সমর্থ হয়।

মামলার ঘটনার পর হতে মৃত হাফিজুর রহমান এর পুত্র মোঃ আব্দুল মতিন মিঠু(৫০) এর আচরণে সন্দেহের সুত্র ধরে তদন্তের সহায়তায় মামলার ঘটনায় সরাসরি জড়িত ০২ জন ১) মোঃ রাজন মিয়া(২৫) পিতা-মোঃ রাজা মিয়া গ্রাম-ধরঞ্জী থানা-নবাবগঞ্জ জেলা- দিনাজপুর এবং ২। মোঃ উজ্জল হোসেন(২৫) পিতা-মোঃ এনামুল হক উভয়ের গ্রাম-ধরঞ্জী থানা-নবাবগঞ্জ জেলা-দিনাজপুরকে এলাকা হতে গ্রেফতার করে।