শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

দুধের সাথে ঘুমের ঔষধ মিশিয়ে কিশোরীকে ধর্ষণ করলো বৃদ্ধ

প্রকাশিত হয়েছে-

সংবাদ প্রতিনিধি- তালহা চৌধুরী রুদ্র,

ভুজপুরে ১২ বছর বয়সী কিশোরীকে ধর্ষণের অভিযোগে আবু তাহের নামে (৫৫) এক ব্যক্তিকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে এলাকাবাসী। নিজেকে তাবলীগ জামাতের মুরব্বি বলে পরিচয় দেয়া এই ব্যক্তি দুধের সাথে ঘুমের ঔষধ মিশিয়ে এই কিশোরীকে ধর্ষণ করেছে বলে জানা যায়।

সোমবার ২৬ সেপ্টেম্বর সকালের দিকে উপজেলার ভূজপুর থানার দাঁতমারা ইউনিয়নের তারাখোঁ এলাকার লোকজন তাকে ধরে দাঁতমারা পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেন। খবর পেয়ে পুলিশ এসে অভিযুক্ত তাহেরকে থানায় নিয়ে আসেন ।

গ্রেফতার তাহের উপজেলার দাঁতমারা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের তারাখোঁ গ্রামের মৃত ফজর আলীর ছেলে। তিনি পেশায় একজন সিএনজি চালক।

এর আগেও বহুচুরি,ডাকাতির মতো ঘটনায় জড়িত ছিলেন তিনি। তবে বেশ কয়েক বছর ধরে তাবলীগ জামাতে সক্রিয় হয়ে যান।এলাকার লোকজন তাকে তাবলীগ জামাতের মুরব্বি (দায়িত্বশীল) হিসেবে চেনেন।

ভুক্তভোগী ছাত্রীর বাড়িও একই এলাকায় । সেখানে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে সে ৫ শ্রেণিতে পড়ে।

স্থানীয় সূত্রে জানা যায় , ধর্ষণের শিকার কিশোরী ওই বাড়িতে মায়ের সাথে থাকতেন। বাড়িতে পুরুষ না থাকায় অভিযুক্ত তাহের নিয়মিত তাদের বাজার করে দিতেন। বুধবারে বাজারে তাদের জন্য গরুর দুধও আনা হয়। তাহের সেই দুধের সাথে কৌশলে ঘুমের ট্যাবলেট মিশিয়ে দেন। রাতে দুধ খাওয়ার পর মা মেয়ে অচেতন হয়ে পড়লে এ সুযোগে তাহের টিন কেটে এই ভুক্তভোগীর ঘরে প্রবেশ করে।
এক পর্যায়ে ভুক্তভোগীর চিৎকারে আশেপাশের লোকজন এসে তাহেরকে আটক করে পুলিশে খবর দেন।

দাঁতমারা পুলিশ তদন্ত কেন্দ্রেরের ভারপ্রাপ্ত ইনচার্জ (এসআই) নাজমুল কবির বলেন, ধর্ষণের অভিযোগে আবু তাহের নামে একজনকে এলাকার লোকজন আটক করে আমাদের খবর দেয়। পরে সেখান থেকে অভিযুক্ত তাহেরকে থানায় নিয়ে আসি। এ ঘটনায় ধর্ষণের মামলা হয়েছে।