শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

দ্রুতগামী ট্রাক কেড়ে নিলো প্রাণ বিমলের

প্রকাশিত হয়েছে-

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর)

প্রতিনিধি- দিনাজপুরের বিরামপুরে ট্রাকের ধাক্কায় বিমল মার্ডী (৩৬) নামের একজন ভ্যানের যাত্রী নিহত হয়েছেন। অপর দুইজন ভ্যানের যাত্রী জীবন মার্ডী (২৩) ও চার্জার ভ্যান চালক মতিয়ার রহমান (৫২) আহত হয়েছেন।

রোববার (৮ মে) রাত্রী পৌনে ৯টার দিকে উপজেলার দিনাজপুর -গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের জয়নগর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহত বিমল মার্ডী জেলার বিরামপুর উপজেলার পলিপ্রয়াগপুর ইউনিয়নের জয়নগর গ্রামের সুধীর মার্ডীর ছেলে। অপর দুইজন হলেন, জয়নগর গ্রামের ইলিয়াছ মার্ডীর ছেলে ভ্যানের যাত্রী জীবন মার্ডী (২৩) ও উপজেলার খাঁনপুর মৌপুকুর গ্রামের মৃত দবিরুল ইসলামের ছেলে ভ্যান চালক মতিয়ার রহমান (৫২)। বিরামপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নওয়াবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) নিহার রঞ্জন সরকার বলেন, রোববার রাত্রী পৌনে ৯ টার দিকে বিরামপুর শহর থেকে নিহত বিমল মার্ডীসহ তিনজন চার্জার ভ্যান যোগে তাদের নিজ বাড়ী যাচ্ছিলেন,পথে উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের চন্ডিপুর ইউপি সদস্য মোজাম্মেল হকের চাতাল এলাকায় পৌছালে বিরামপুর শহর থেকে মালবিহীন খালি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৩-১১৭৫) চার্জার ভ্যানকে পিছন থেকে ধাক্কা দিলে মহাসড়কে ছিটকে পড়েন তারা। স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় চার্জার ভ্যান চালকসহ তিনজনকেই উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক বিমল মার্ডীকে মৃত ঘোষণা করেন। অপর দুইজন আহত ভ্যানের যাত্রী জীবন মার্ডী ও চার্জার ভ্যান চালক আতিয়ার রহমান প্রাথমিক চিকিৎসা গ্রহণ শেষে নিজ বাড়ীতে ফিরছেন। এঘটনায় ট্রাক আটক করা হয়েছে।

বিরামপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নওয়াবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত ট্রাক ও চার্জার ভ্যানটি উদ্ধার করেছে। শহরের যান চলাচল স্বাভাবিক রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত বিরামপুর থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও ওই পুলিশ কর্মকর্তা জানান।