বৃহস্পতিবার , ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নলছিটিতে ১২ বছরের কিশোরীকে ধর্ষণ

প্রকাশিত হয়েছে-

মোঃ রাকিব,নলছিটি উপজেলা প্রতিনিধিঃ

ঝালকাঠির নলছিটি উপজেলায় সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে (১২) ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় গত বৃহস্পতিবার রাতে মনির হোসেন (২২) নামের এক যুবককে স্থানীয়রা আটক করার পর পুলিশের হাতে তুলে দিয়েছে। অভিযুক্ত মনির হোসেন নলছিটি উপজেলার মালোয়ার গ্রামের খলিলুর রহমানের ছেলে।

নলছিটি থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত একটার দিকে মনির হোসেন তাদের প্রতিবেশীর ঘরে ঢুকে সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক কিশোরীকে ধর্ষণ করেন। ঐ কিশোরীর চিৎকার শুনে পরিবারের লোকজন ও স্থানীয়রা ছুটে আসে এবং ধর্ষণকারীকে আটক করেন। স্থানীয়রা মনিরকে মারধর করে পুলিশের হাতে সোপর্দ করে। উক্ত ঘটনার প্রেক্ষিতে আজ শুক্রবার সকালে নলছিটি থানায় একটি ধর্ষণ মামলা করেছেন ভুক্তভোগীর মা।

ভুক্তভোগীর মা মামলায় উল্লেখ করেন, তাঁর মেয়েকে এর আগেও গত ২৭ অক্টোবর রাতে মনির হোসেন দরজা খুলে ভেতরে ঢুকে একবার ধর্ষণ করেন। মেয়েটি এ বিষয়ে তার বাবা-মাকে জানালে তাঁরা লোকলজ্জার ভয়ে বিষয়টি কাউকে বলেননি। এই সুযোগের ব‍‍্যবহার করে পরবর্তী সময়ে গতকাল বৃহস্পতিবার রাতে মনির আবারও ঘরে ঢুকে মেয়েটিকে ধর্ষণ করেন। ওই কিশোরী স্থানীয় একটি বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে পড়ে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম তালুকদার জানান, আজ শুক্রবার সকালে মেয়েটির মা একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত কে গ্রেফতার করেছে। আসামিকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে। আদালত তার সিদ্ধান্ত নিবে।