শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নাইক্ষ্যংছড়িতে আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে-

কপিল উদ্দিন জয় বান্দরবান জেলা প্রতিনিধি

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৪ জানুয়ারী) সকাল ১১টার সময় উপজেলা অফিসার্স ক্লাবে এই সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমেন শর্মা,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
উপজেলা ভাইস চেয়ারম্যান মংলাওয়ে মার্মা,মাননীয় পার্বত্য মন্ত্রী প্রতিনিধি খাইরুল বশর,নাইক্ষ্যংছড়ি উপজেলা হাসপাতালের প্রধান আবু জাফর সেলিম,উপজেলা প্রাথমিক শিক্ষাঅফিসার ত্রিরতন চাকমা,উপজেলা কৃষি অফিসার এনামুল হক,উপজেলা মুক্তিযোদ্ধা কমন্ডার রাজা মিয়া, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও দোছড়ি ইউপি চেয়ারম্যান মো; ইমরান,নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারমম্যান নুরুল আবছার ইমন, ঘুমধুম ইউপি চেয়ারম্যান এ কে এম জাহাঈীর আজিজ, সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান এন্যানিং মার্মা,নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের প্রতিষ্টাতা সভাপতি মাঈনুদ্দিন খালেদ, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সদস্য সচিব জাহাঙ্গীর আলম কাজল, সদস্য জয়নাল আবেদ্দীন টুক্কু, আওয়ামীলীগ নেতা ডাঃ সিরাজ,প্রমুখ।
এছাড়াও সভায় উপজেলার সকল কর্মকর্তা ও সাংবাদিক এবং বিভিন্ন বিভাগের গোয়েন্দাসহ সকল স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
এ সময় প্রধান অতিথি অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ বলেন, উপজেলার মানুষ যেন নিরাপত্তাহীনতা বোধ না করে সেদিকে লক্ষ্য রাখতে হবে। অপরাধ দমনে সবসময় সতর্ক থাকতে হবে। নাইক্ষ্যংছড়ি থেকে মাদক, সন্ত্রাসবাদসহ সব ধরনের অপরাধ নির্মূল করতে হবে।
সভাপতি উপজেলা নির্বাহী অফিসার রোমেন শর্মা তাঁর বক্তব্যে নাইক্ষ্যংছড়ির সার্বিক অবস্থার বর্ণনা দেন,এরপর সকল কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা তাদের বক্তব্য তুলে ধরেন এবং তিনি সকল বক্তার বিভিন্ন বিষয়ের আলোকপাত করেন ও উপজেলার আইন শৃঙ্খলা রক্ষায় সকলকে একযোগে কাজ করার আহবান জানান।