শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

নূরুল ইসলাম চৌধুরী গুলজার বেগম উচ্চ বিদ্যালয় পরিদর্শনে ড.বিপ্লব গাঙ্গুলি

প্রকাশিত হয়েছে-

কাজল আইচ, উখিয়া কক্সবাজার।

কক্সবাজারের উখিয়া উপজেলার শিক্ষা প্রতিষ্ঠান, নূরুল ইসলাম চৌধুরী গুলজার বেগম উচ্চ বিদ্যালয়ে পরিদর্শনে করেন চট্রগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সম্মানিত বিদ্যালয় পরিদর্শক জনাব ড.বিপ্লব গাঙ্গুলি।

অদ্য ১৫ জানুয়ারি ২০২২ খ্রিঃ শনিবার দুপুর ১২ঘটিকার দিকে নূরুল ইসলাম চৌধুরী গুলজার বেগম উচ্চ বিদ্যালয়ে পরিদর্শনে আসেন চট্রগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সম্মানিত বিদ্যালয় পরিদর্শক জনাব ড.বিপ্লব গাঙ্গুলি মহোদয়।

এসে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহীদুল ইসলামের সাথে বিদ্যালয়ের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন বিদ্যালয় পরিদর্শক মহোদয়।

এছাড়াও বিদ্যালয়ের নানান কারণ বিষয় নিয়ে বক্তব্যআরোপ ব্যক্ত করেন অত্র বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ও কক্সবাজার জেলা পরিষদের সম্মানিত সদস্য অধ্যাপক হুমায়ূন কবির চৌধুরী। অত্র প্রতিষ্টানের প্রতিষ্টাতা, রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী।

পরিদর্শনের আগে সম্মানিত বিদ্যালয় পরিদর্শক জনাব ড.বিপ্লব গাঙ্গুলি স্যারের সাথে পুষ্পিত অভিনন্দন ও শুভেচ্ছা বিনিময় করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সম্মানিত বিদ্যালয় প্রতিষ্টাতা মন্ডলি সহ সকল শিক্ষক শিক্ষিকাগন।

এ সময় উপস্থিত ছিলেন নূরুল ইসলাম চৌধুরী টেকনিক্যাল বিএম স্কুল এন্ড কলেজের সম্মানিত অধ্যক্ষ বাবু মিলন বড়ুয়া, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহীদুল ইসলাম, সহকারি শিক্ষক মোঃ তহিদুল আলম, স্থানীয় ইউপি সদস্য আব্দুল হক, বিশিষ্ট সমাজ সেবক মুফিজ উদ্দিন ও সকল শিক্ষক শিক্ষিকাবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।