শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

নয়াবাজার উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র পরিষদের সভাপতি সাহাব উদ্দিন, সাঃ সম্পাদক পলা

প্রকাশিত হয়েছে-

কক্সবাজার জেলা প্রতিনিধি মোঃহোসেন (সুমন)

টেকনাফ উপজেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান নয়াবাজার উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই ছাত্র পরিষদটি ২০২০ সালে প্রতিষ্ঠিত হয়েছিল।

জানা যায়, শুক্রবার (৬ জানুয়ারি) বিকাল ৪ টার দিকে নির্বাচনের ফলাফল ঘোষিত হয়। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ২০০০ সালের এসএসসি ব্যাচের সাহাব উদ্দিন সিকদার ও সাধারণ সম্পাদক ঘোষিত হয় ২০০৭ সালের এসএসসি ব্যাচের শিক্ষার্থী প্রশান্ত কুমার আচার্য পলাশ।

উল্লেখ্য, গত ১৬ ডিসেম্বর নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। এদিকে ২০ ডিসেম্বর পর্যন্ত নির্বাচনের মনোনয়ন ফরম জমা দেওয়ার সময় ছিল। প্রতিটি পদে একজনের অধিক প্রার্থী মনোনয়ন ফর্ম সংগ্রহ না করায় সবাইকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হিসেবে ঘোষণা করা হয়েছে। প্রধান নির্বাচন কমিশনার দিদারুল আলম নির্বাচিতদের নাম ঘোষণা করেন।

সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া আরো যাদের নাম ঘোষণা করা হয়েছে তারা হচ্ছে। উক্ত পরিষদ গঠনের পর থেকে এই প্রথম নির্বাচন অনুষ্ঠিত হয়।

আগামী ২ বছর তথা ২৩/২৪ সাল পযর্ন্ত উক্ত কমিটির মেয়াদ থাকবে। যথাক্রমে,সহ-সভাপতি ২০০৩ সালের ব্যাচের মুজিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ২০১১ সালের ব্যাচের কামরুল ইসলাম জুয়েল, সাংগঠনিক সম্পাদক ২০০৮ সালের ব্যাচের শাহ কুতুব রজবী,অর্থ-বিষয়ক সম্পাদক ২০০৫ সালের ব্যাচের হারুন অর রশিদ, প্রচার প্রকাশনা ও তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক ২০১৫ সালের কামাল সরওয়ার মানিক, দপ্তর ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক ২০১৩ সালের দেলোয়ার হোসেন সিকদার, আইন গবেষণা ও পাঠ্যচক্র বিষয়ক সম্পাদক ২০১৬ সালের মো. রাশেদ, ক্রীড়া সংস্কৃতি ও শিক্ষা সফর বিষয়ক সম্পাদক ২০১৫ সালের মো: আলমগীর, ত্রাণ সমাজকল্যাণ ও শিক্ষা বৃত্তি বিষয়ক সম্পাদক ২০১৫ সালের মো. ইব্রাহিম, নির্বাহী সদস্য ২০১৫ সালের আবছার উদ্দিন ও ২০১৮ সালের সাইদুল ইসলাম নির্বাচিত হয়।