শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

পাগলাপীর মসজিদের ইমামের ছেলে লাজু’র মৃত্যুতে শিউলী’র শোক প্রকাশ

প্রকাশিত হয়েছে-

শরিফা বেগম শিউলী স্টাফ রিপোর্টার

পাগলাপীর কেন্দ্রীয় জামে মসজিদের সাবেক ইমাম- মোহাম্মদ আবদুল বাকী (মাওলানার) ৪র্থ সন্তান গোলাম রব্বানী (লাজু) হৃদ রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) শনিবার (১৪/০৫/২০২২ইং) রাত ১টার দিকে বুকে ব্যাথা অনুভব করলে, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।ভর্তির কিছুক্ষন পর সেখানে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

শনিবার বাদ জোহর পাগলাপীর জামে মসজিদে তার জানাজা শেষে, ক্বারীপাড়া পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে গোলাম রব্বানী লাজু’র বয়স ছিল ৪৩ বছর। তিনি ১৯৯৬ সালে এসএসসি পাস করেন। ও ১৯৯৮ সালে পাগলাপীর কলেজ থেকে এইচএসসি পাস করেন। ১১জন ভাই বোনের মধ্যে তিন ভাই ও এক বোনের ছোট ছিলেন। তার ছোট আরো ছয় ভাই ও এক বোন আছে। মৃত্যুর সময় বাবা মাসহ ১০ভাই বোন, স্ত্রী ও ছোট ছোট ৩টি ছেলে সন্তান রেখে গেছেন। বড় ছেলের বয়স দশ বছর, দ্বিতীয় ছেলের বয়স ৬ বছর ও ছোট ছেলের বয়স ৮ মাস চলে।

খুব ভালো মনের ইমানদার ও পরোপকারী মানুষ ছিলেন লাজু। তাঁর অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ফুফোতো বোন শরিফা বেগম শিউলী (সাংবাদিক) ও তার ভাই শহিদ হোসেন লাজু, জামিল, জিয়াউর রহমান জিয়া, বোন নুরুন্নাহার সবুজা, ভাতিজা সোহাগ, সাগরসহ ফুফুর পরিবারের সকলে। শোক বার্তায় তার আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। ##