1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : সাকিব খান
  3. faye369@tutanota.com : wpadmiine :
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
  5. jojojo1xx@gmail.com : wordpress api : wordpress api
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নের নবগঠিত কমিটি গঠন বাঁশখালীর প্রবীন আলেম মাওলানা নুরুল হক (সুজিশ) সাহেবের ভোটের কৌশল কাব্য উখিয়ায় আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্ণামেন্ট ২০২২ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন বুদ্ধ পূর্ণিমা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ লোহাগাড়ায় বৌদ্ধ যুব সমিতির উদ্যোগে বুদ্ধপূর্ণিমা উপলক্ষে বর্ণাট্য মঙ্গল শোভাযাত্রা পাগলাপীর মসজিদের ইমামের ছেলে লাজু’র মৃত্যুতে শিউলী’র শোক প্রকাশ বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় চাম্বল বাজারের ফল ব্যবসায়ী তমিজউদ্দীন নিহত। হাসপাতালে ভর্তি হয়ে বাথরুমে বাচ্চা প্রসব করলেন এক নারী
শিরোনাম:
ইনানী ইসলামী যুব ঐক্য পরিষদের প্রেসিডিয়াম সদস্য হাফেজ মোহাম্মদ শাহীনের( রহ.) আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন উপজেলা প্রেসক্লাব উখিয়ার ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলক্ষে উখিয়া টাইপালং হামেদিয়া দারুচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসার পক্ষ থেকে আলোচনা সভাসহ বার্ষিক বনভোজন ক্রীড়া, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার রাজাপালং চাকবৈঠা উচ্চ বিদ্যালয়ের অভিবাবক সমাবেশ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার টাইপালং আদর্শ সমিতির ৫ম তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে পুরষ্কার বিতরণ ও মিলনমেলা অনুষ্ঠিত হয় কক্সবাজারের উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডে জড়িত ঘাতক চাচাতো ভাই সালামত উল্লাহ’কে হত্যাকান্ডের ১০ ঘন্টার মধ্যে গ্রেফতার করছেন র‍্যাব-১৫ মানবিক কাজের অংশ হিসেবে কক্সবাজার সদরের খরুলিয়া বাজারে সৃষ্ট অগ্নিকান্ডে জনসাধারণের নিরাপত্তা নিশ্চিতকরণ এবং আগুন নিয়ন্ত্রণে আনার জন্য কার্যকরী ভূমিকা পালন করেছে র‍্যাব-১৫ শরীয়াহ্ ভিত্তিক আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে ইউনিয়ন ব্যাংক পিএলসি. এর রাজারহাট উপশাখা, চট্টগ্রাম এবং কালারমারছড়া উপশাখা, কক্সবাজার এর শুভ উদ্বোধন করা হয়েছে সোনাইছড়ি আল-ইসলামিয়া দাখিল মাদ্রাসায় ২০২৪ সালের প্রথম অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয় অঘোষিত যুদ্ধের মাধ্যমে অবৈধ সরকারকে প্রত্যাখান করেছে জনগণ- ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সম্মেলনে পীর সাহেব চরমোনাই একথা বলেন

প্রকাশিত সংবাদের প্রতিবাদে মহেশখালী উপজেলা প্রেসক্লাবের বিবৃতি

  • চালিয়ে যাও মঙ্গলবার, ৪ মে, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি:

গতকাল সোমবার ০৩/০৫/২১ ইং দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকায় ”ওরা ডিজিটাল ধান্দাবাজ, ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ভদ্র মানুষদের হয়রানির অভিযোগ” সংবাদটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে।

সংবাদটি মিথ্যা, ভিত্তিহীন ও উদ্যেশ্য প্রনোধিত।মূলত একটি কুচক্রী মহল, সাংবাদিক আ.ন.ম হাসান ও সাংবাদিক এস এম রুবেলকে জড়িয়ে মিথ্যা তথ্য দিয়ে দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকাকে বিভ্রান্ত করেছে, এই মর্মে এই সংবাদটি প্রকাশিত হয়েছে।

সাংবাদিক আ.ন.ম হাসান ও সাংবাদিক এস এম রুবেলের মান-সম্মান হানি করার লক্ষ্যে এ ধরনের নোংরা, অসত্য ও ভিত্তিহীন তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করেছে একটি স্বার্থন্বেষী কুচক্রী মহল। সাংবাদিক আ.ন. হাসান মহেশখালী উপজেলা প্রেসক্লাবের মনোনিত সদস্য সচিব ও রিপোর্টার্স ইউনিটি কক্সবাজার মহেশখালী উপজেলা শাখার নির্বাচিত সাধারণ সম্পাদক ও কক্সবাজার জেলার বহুল পাঠকপ্রিয় পত্রিকা দৈনিক ইনানীর মহেশখালী প্রতিনিধি হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন।

অন্যদিকে সাংবাদিক এস এম রুবেল মহেশখালী উপজেলা প্রেসক্লাবের আহবায়ক কমিটির সদস্য ও রিপোর্টার্স ইউনিটি মহেশখালী উপজেলা শাখার নির্বাচিত সভাপতি ও জেলার বহুল পাঠকপ্রিয় পত্রিকা দৈনিক দেশ-বিদেশের মহেশখালী প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন। এই পেশার মহান গুরু দায়িত্ব পালনে বিভিন্ন অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ এবং মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বিভিন্ন ধরনের অভিযোগের ভিত্তিতে সাহসিকতার সাথে সংবাদ প্রকাশ করে আসছেন স্ব স্ব পেশাকে সমুন্নত রেখে। তাঁদের এই সাহসিকতার সফল কর্মকাণ্ডকে হেয় করার লক্ষ্যে একটি স্বার্থন্বেষী কুচক্রী মহল বিভিন্ন সাংবাদিক ভাইদের মিথ্যা তথ্য দিয়ে অনৈতিক উদ্দেশ্য অর্জনের লক্ষ্যে বিভ্রান্ত করছে।

প্রকাশিত সংবাদে বক্তব্য প্রদানকারী ছোট মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা এনাম বলেন, তিনি প্রকাশিত সংবাদ সম্পর্কে অবগত নন, তাঁর কাছ থেকে কোনো ধরনের বক্তব্য না নিয়ে অনৈতিক উদ্দেশ্যে বিনা অনুমতিতে প্রকাশিত হয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে বক্তব্য প্রদানকারী আরেকজন হলেন, মহেশখালী উপজেলায় সমাজ সেবা কার্যালয়ে কর্মরত ট্রেইনার করিম। তিনি বলেন, প্রকাশিত সংবাদ সম্পর্কে তিনি অবগত নন। অনৈতিক স্বার্থে তাঁর নাম ভাঙ্গিয়ে অপপ্রচার করেছেন। প্রকাশিত সংবাদ সম্পর্কে কিছুই জানেন না।
তাছাড়া উক্ত সংবাদে যাদের বিরুদ্ধে অভিযোগ এনেছে তাদের কোন বক্তব্য নেওয়া হয়নি। যা সাংবাদিকতার কোন নীতিনৈতিকতার মধ্যে পড়েনা।

প্রকাশিত সংবাদে মহেশখালী কলেজের শিক্ষক রানার বক্তব্যে স্পষ্টভাবে প্রতীয়মান হয়, সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিতভাবে সাংবাদিক আ.ন.ম হাসান ও সাংবাদিক এস এম রুবেলকে সামাজিকভাবে মানহানী করার লক্ষ্যে মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচার করিয়েছেন। আমরা মহেশখালী উপজেলা প্রেসক্লাব এই প্রকাশিত সংবাদ ও উদ্দেশ্যপ্রণোদিত অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

উল্লেখ্য, মহেশখালী কলেজের শিক্ষক রানার বিরুদ্ধে বিগত কিছুদিন যাবত নারী কেলেঙ্কারি সহ বিভিন্ন অনিয়মের অভিযোগ উঠেছে। তারই ধারাবাহিকতায় সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিতভাবে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচার করাচ্ছেন তিনি। আমরা মহেশখালী উপজেলা প্রেসক্লাব শীঘ্রই তার এই মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত অপপ্রচারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।
আর এ মিথ্যা সংবাদে কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদকারী:
মহেশখালী উপজেলা প্রেসক্লাব, কক্সবাজার।

ছাড়া দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একধম মিছা কথা
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)