শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্ণামেন্ট ২০২২

প্রকাশিত হয়েছে-

কাজল আইচ, উখিয়া কক্সবাজার।

উখিয়া আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০২২ অনুষ্ঠিত। এবং বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট ২০২২ উপলক্ষে ১৬ মে,২০২২ ইং সোমবার সকালে উখিয়া রিসোর্স সেন্টার মিলনায়তনে উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সভাপতিত্বে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের সকল প্রধান শিক্ষক/ শিক্ষিকা ও রাজাপালং ইউনিয়ন পরিষদের ইউপি সকল সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

সভার সভাপতির জাহাঙ্গীর কবির চৌধুরীর বক্তব্যে বলেন প্রতি বছরের ন্যায় এবারো শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২২। এই বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ২০২২ এর সময়সূচি নির্ধারণ বিষয়ক সভার অনুষ্ঠিত হয়েছে।

তিনি আরো বলেন প্রত্যেক বছর প্রাথমিক বিদ্যালয়ে “আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা” হয়ে থাকে। করোনার কারণে মাঝে দুই বছর বন্ধ থাকলেও এবার ২০২২ সালে আবারো প্রতিটা প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে ক্রমান্ময়ে উপজেলা, জেলা, বিভাগ ও জাতীয় পর্যায়ে অনুষ্ঠিত হবে।