শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বরিশালে রিকশা চালক কর্তৃক ছিনতাই হওয়া মালামাল উদ্ধার করলো এয়ারপোর্ট থানা পুলিশ।।। উখিয়া ভয়েস ২৪ ডটকম

প্রকাশিত হয়েছে-

 

মুহাম্মাদ সাইফুল্লাহ আল মনির
বরিশাল জেলা প্রতিনিধি

বরিশালে রিকশা চালক কর্তৃক এক নারীর ছিনতাই হওয়া মালামাল উদ্ধার করে চালককে আটক করেছে এয়ারপোর্ট থানা পুলিশ।এ সময় ছিনতাইয়ের কাজে ব্যাবহৃত একটি ব্যাটারী চালিত রিকশা জব্দ করা হয়েছে।

আটক রিকশা চালক কাশীপুর বিল্লাবাড়ী এলাকার বাসিন্দা মৃত খালেক হাওলাদারের ছেলে ছালাম হাওলাদার(৫০)।

সোমবার ২৪আগষ্ট দুপুরে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান,বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার উত্তর দেহেরগতি এলাকার বাসিন্দা মোসাঃ লাইজু বেগম (৪২) ২৩ আগষ্ট ভোরে লঞ্চে ঢাকা থেকে বরিশাল এসে রহমতপুর মেয়ের বাড়ি যাওয়ার জন্য একটি ব্যাটারী চালিত রিকশায় ওঠেন। প্রায় ২০ মিনিট পরে রিকশা চালক কাশীপুর মহামায়ার পোল এর পশ্চিম পার্শে লাদেন সড়কের মধ্য একটি কালভার্টের উপর রিকশা থামায়। রিকশা থামানোর কারন জিজ্ঞাসা করিলে রিকশা চালক লাইজু বেগমকে খুন করার ভয় ভীতি দেখিয়ে তার গলা চেপে ধরে কানের দুল এবং সাথে থাকা মালামাল ছিনিয়ে নেয় এ সময় লাইজু বেগম ভয়ে চিৎকার করিলে রিকশা চালক তাকে ধাক্কা দিয়ে ময়লা আবর্জনার ড্রেনের মধ্য ফেলে দিয়ে চলে যায়।পরে লাইজু বেগম স্থানীয়দের সহযোগিতায় অন্য একটি রিকশায় রহমতপুর তার মেয়ের বাড়ি চলেযান এবং তার মেয়েকে জানান।পরে ২৩ আগষ্ট দুপুরে লাইজু বেগম তার মেয়েকে নিয়ে রিকশা চালককে খুঁজতে বরিশাল আসেন।এক পর্যায়ে ভাগ্যক্রমে রিকশা চালককে বিবির পুকুরের পশ্চিম পার্শে দেখতে পেয়ে কোতয়ালী থানা পুলিশকে অবহিত করলে তারা এসে রিকশা চালকে আটক করে এয়ারপোর্ট থানায় হস্তান্তর করেন।

পরে এয়ারপোর্ট থানা পুলিশের সহায়তায় রিকশা চালক ছালাম হাওলাদারের বাড়ীতে অভিযান চালিয়ে লাইজু বেগমের ছিনতাই হওয়া মালামাল উদ্ধার করা হয়।

উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম আরও জানান,আটক রিকশা চালক ছালাম হাওলাদারকে জব্দ করা রিকশা সহ বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।