মঙ্গলবার , ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বাঁশখালীতে কোহিনূর কেমিক্যাল কোম্পানিতে কর্মরত দুদু মিয়া হত্যাঃ ঘটনার সাথে জড়িত গ্রেপ্তার ১

প্রকাশিত হয়েছে-

,,আলমগীর ইসলামাবাদী চট্টগ্রাম জেলা প্রতিনিধি”

বাঁশখালীতে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নিহত কোহিনুর কেমিক্যাল কোম্পানি লি. এ কর্মরত মুহাম্মদ দুদু মিয়া সরকার (৩৮) নামে এক বিক্রয় প্রতিনিধি হত্যাকান্ডের সাথে জড়িত ছোটন (২৩) নামে এক আসামীকে গ্রেপ্তার করেছে বাঁশখালী থানা পুলিশ।

বৃহস্পতিবার (১২ জানুয়ারী) দুপুর ১টার সময় তাকে বাঁশখালী প্রধানসড়কের মনছুরিয়া বাজারের সামান্য উত্তর পাশে অটোরিকশা থেকে গ্রেপ্তার করে বাঁশখালী থানা পুলিশ।

আসামীকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিৎ করেন বাঁশখালী থানা পুলিশের সেকেন্ড অফিসার রাজীব পোদ্দার। তিনি বলেন, গন্ডামারা থেকে সুকৌশলে সিএনজি চালিত আটোরিকশা করে পালিয়ে যাওয়ার সময় পুলিশ তাকে হাতেনাতে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামী ছোটন (২৩) বাঁশখালী উপজেলার গন্ডামারা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড এলাকার লালীর বাপের পুরাতন বাড়ি, পুর্ব বড়ঘোনা লালীর বাপের নতুন বাড়ির ৭ নম্বর ওয়ার্ড এলাকার নেজাম উদ্দীনের পুত্র।

বাঁশখালী থানা পুলিশের ওসি তদন্ত সুমন চন্দ্র বণিক জানান, ঘটনার সাথে জড়িত প্রধান আসামী ছোটন কে গ্রেপ্তার করে বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত বাঁশখালী, চট্টগ্রামে সোপার্দ করা হয়। এ ঘটনার সাথে জড়িত অন্যান্যদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

গত বুধবার (১১ জানুয়ারী) দুদু মিয়া হত্যার ঘটনায় তার স্ত্রী তাজমিন নাহার তমা বাদী হয়ে মামলা করেছে।

মামলার এজহারের উল্লেখ্য, মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ৮ টার সময় উপজেলার গন্ডামারা বাজারের বিভিন্ন দোকান থেকে কোম্পানির টাকা সংগ্রহ করে চাম্বল বাজার নিজ বাসায় ফিরছিলেন তিনি। পথিমধ্যে আসার পথে ব্রিজে সন্ত্রাসীদের কবলে পড়েন তিনি। এসময় সন্ত্রাসীরা তার বুকে, পিঠে, পেটে, মাথায় ছুরি দ্বারা এলোপাথারি আঘাত করে। স্থানীয় লোকজন ও থানা পুলিশ তাৎক্ষণিকভাবে তাকে বাঁশখালী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যান। উপজেলা স্বাস্থ্যকমপ্লেকের কর্তব্যরত চিকিৎসক দেখে তাকে মৃত ঘোষণা করেন।