শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বাঁশখালীতে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্প বাস্তবায়ন হওয়ায়,মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতাঃ এম পি মোস্তাফিজুর রহমান চৌধুরী

প্রকাশিত হয়েছে-

আলমগীর ইসলামাবাদীঃ- চট্টগ্রাম জেলা প্রতিনিধি,

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়নের জঙ্গল চাম্বল এলাকায় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের নির্মাণাধীন গৃহের চলমান কাজ পরিদর্শণ কালে বাঁশখালী উপজেলায় মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর আশ্র‍য়ণ প্রকল্প বাস্তবায়ন হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান বাঁশখালী -১৬ আসনের সংসদ সদস্য আলহাজ মোস্তাফিজুর রহমান চৌধুরী।

আজ সোমবার (০৭ মার্চ২২) দুপুর ১ঃ০০ ঘটিকায় বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়নের জঙ্গল চাম্বল এলাকায় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের নির্মাণাধীন গৃহের চলমান কাজ পরিদর্শণ করেন বাঁশখালী -১৬ আসনের সংসদ সদস্য আলহাজ মোস্তাফিজুর রহমান চৌধুরী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী।এতে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার( ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক,উপজেলা প্রকৌশলী কাজী ফাহাদ বিন মাহমুদ, চাম্বল ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরীসহ অন্যান্য।

সরেজমিনে পরিদর্শণকালে এমপি মোস্তাফিজু রহমান চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নিজস্ব আশ্রয়ন প্রকল্প বিশ্বে নজীরবিহীন। শেখ হাসিনা ঠিকানাবিহীন ভূমিহীন ও ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও বাসস্থানের ব্যবস্থা করে দিচ্ছেন।বাঁশখালী উপজেলায় চলমান ১৩৫ টি ঘরের জন্যে টেইসয়ী নির্মাণসামগ্রী দিয়ে ইতোমধ্যে অর্ধেক কাজ শেষ হয়েছে যা সন্তোজনক।

তিনি আরও বলেন, যারা প্রধানমন্ত্রীর ঘর নিয়ে অপরাজনীতি করবে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।অনেকেই আছে যারা নিজেদের রাজনৈতিক স্বার্থ হাসিল করার জন্যে প্রধানমন্ত্রীর পবিত্র ইচ্ছাকে কুলষিত করতে চায় বাঁশখালীবাসী এর দাত ভাঙ্গা জবাব দিবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন আশ্রয়ণের ঘর বাস্তবায়নে আমরা নিরলসভাবে রাতদিন কাজ করে যাচ্ছি।আশ্রয়নের ঘর নিয়ে রাজনীতি না করার জন্যে সকলের প্রতি আহবান জানাচ্ছি।বাঁশখালীতে চলমান ১৩৫ টি আশ্রয়নের ঘরের কাজ টেকসই, মজবুত ও মানসম্মত করার জন্যে আমরা নিয়মিত পরিদর্শন ও তদারকি করছি।