শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বাঁশখালীতে লাইসেন্স বিহীন ৪ ডায়াগনস্টিক সেন্টার ও ৩ হাসপাতালের কার্যক্রম বন্ধ।

প্রকাশিত হয়েছে-

মোঃ রেজাউল আজিম (বাঁশখালী-প্রতিনিধি)

চট্টগ্রামের বাঁশখালীতে আজ ২৯ আগস্ট সোমবার সকাল ১১.০০ টা হতে দুপুর ০১ টা পর্যন্ত অভিযান চালিয়ে বাঁশখালী উপজেলার পৌরসভা ও চাম্বল বাজারে লাইসেন্সবিহীন ২টি হাসপাতাল ও ৪ ক্লিনিকের বিরুদ্ধে সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব খোন্দকার মাহমুদুল হাসান এর নের্তৃত্ব এ মোবাইল কোর্ট পরিচালিত হয়। এসময় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.শফিউর রহমান মজুমদার উপস্থিত ছিলেন।
এই সময় লাইসেন্স না থাকায় চাম্বল জেনারেল হাসপাতাল, চাম্বল ন্যাশনাল হাসপাতাল, জলদী মাতৃসদন হাসপাতাল, জলদি ইউনিক ডায়াগনস্টিক সেন্টার, মা-মনি ডায়াগনস্টিক সেন্টার, মর্ডান ডায়াগনস্টিক সেন্টার ও মিনি ল্যাব ডায়াগনস্টিক গুলোর কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়।

ইউনিক ডায়াগনস্টিক সেন্টার জলদি, মিনি ল্যাব জলদি, মা মণি ডায়াগনস্টিক সেন্টার জলদি, মর্ডান ডায়াগনস্টিক সেন্টার জলদি, ন্যাশনাল হাসপাতাল (প্রাঃ) লিঃ চাম্বল, জেনারেল হাসপাতাল চাম্বল এর কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. মো. শফিউর রহমান মজুমদার বলেন, বাঁশখালী চাম্বল জেনারেল হাসপাতাল, চাম্বল ন্যাশনাল হাসপাতাল ও মাতৃসদন হাসপাতালসহ অনিবন্ধিত প্রতিষ্ঠানকে প্রাথমিকভাবে চিহ্নিত করে সিলগালা দেওয়া হয়েছে।
যদিও প্রতিষ্ঠান মালিকদের দাবি, তারা নিবন্ধনের জন্য দেড় বছর আগে অনলাইনে আবেদন করে টাকা ও কাগজপত্র জমা দিয়েছেন। এখনও নিবন্ধন নম্বর পাননি।