শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বাঁশখালীতে শেখেরখীল রাস্তার মাথায়, সড়ক দুর্ঘটনায় ১ জনের মৃত্যু

প্রকাশিত হয়েছে-

আলমগীর ইসলামাবাদীঃ- চট্টগ্রাম জেলা প্রতিনিধি,

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলা প্রধান সড়কে ট্রলি ও ভ্যানগাড়ির মুখোমুখি সংঘর্ষে মো. মোক্তার আহমদ (৩৫) নামে এক ভ্যান চালকের মৃত্যু হয়েছে।
২৪ ফেব্রুয়ারি’২২ ইং বৃহস্পতিবার সকাল ১০ টার সময় উপজেলার শেখেরখীল রাস্তার মাথায় মর্মান্তিকএ দূর্ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ মোক্তার আহমদ বাঁশখালী উপজেলার পশ্চিম চাম্বল এলাকার সিন্ধিপাড়ার নুর মোহাম্মদের ছেলে। পেশায় সে হাল্কা স্ক্র্যাপ ব্যবসায়ী ছিল।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিহত মোক্তার পাড়ায় মহল্লায় ঘুরে ঘুরে বিভিন্ন ঘর বাড়ি থেকে প্লাস্টিকের খালী বোতল, ভাঙ্গা পুরাতন প্লাস্টিক, লোহা ও টিনের স্ক্র্যাপ সংগ্রহ করে ভাঙ্গারীর দোকানে বিক্রি করে জিবীকা নির্বাহ করত। প্রতিদিনের মত আজকেও ভ্যান বোঝাই মাল নিয়ে প্রধান সড়ক দিয়ে যাচ্ছিল। এমন সময় প্রধান সড়কের পুর্বপাশের কানেক্টিং রোড থেকে দ্রুত গতির একটি ভটভটি ট্রলী প্রধান সড়কে উঠেই ভ্যান গাড়িটিকে সহ মোক্তারকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মৃত্যুবরন করে বলে জানা যায়। নিহত মোক্তারের ২ মেয়ে চাম্বল খদিজাতুল কোবরা মহিলা মাদ্রাসায় পড়ে বলে জানা যায়।

স্ক্র্যাপ শ্রমিক মোক্তারের মৃত্যুতে তার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। অসহায় হয়ে পড়েছে তার ছোট ছোট সন্তান সহ স্ত্রী।
বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল উদ্দীন বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। পরিবারের অনুরোধ ও আবেদনের ভিত্তিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের জন্য পরিবারের কাঁছে হস্তান্তর করা হয়েছে।