বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বাঁশখালী দারুল কারীম মাদরাসার এতিম ছাত্রদের জামা প্রদান করলেন-ফয়েজ বিন হাকিম

প্রকাশিত হয়েছে-

আলমগীর ইসলামাবাদীঃ- চট্টগ্রাম জেলা প্রতিনিধি,

বাঁশখালী জলদি দারুল কারীম মাদরাসার ০৫ জন এতিম ছাত্রকে ড্রেস উপহার দিলেন ব্যবসায়ী ফয়েজ বিন হাকিম ও মাহমুদা খানম দম্পতি।

আজ (২২ নভেম্বর-২১) সোমবার সন্ধ্যায় তারা মাদরাসায় এসে মাদরাসার এতিম ছাত্র অলিমিয়ার দোকান এলাকার মৃত সৈয়দুল আলমের পুত্র রেজাউল করিম বাদশা, পুর্ব চাম্বল এলাকার মৃত ফোরকানের পুত্র মোহাম্মদ শাকিল, পুর্ব বড়ঘোনার মৃত শাহনেওয়াজের পুত্র ওয়াহিদুল ইসলাম তাসিম, পশ্চিম চাম্বল এলাকার মৃত জহিরুল ইসলামের পুত্র নুরুল ইসলাম মানিক ও পশ্চিম চাম্বল বাংলা বাজার এলাকার মৃত শামসুল আলমের পুত্র মোহাম্মদ রোমানসহ ৫ ছাত্রকে নতুন ড্রেস (জুব্বা) উপহার দেন।

এসময় তারা মাদরাসার পরিবেশ ও ছাত্রদের পড়ালেখা দেখে সন্তোষ প্রকাশ করেন। জনাব ফয়েজ বিন হাকিম ও তার স্ত্রী মাহমুদা খানম মাদরাসার পুরুষ ও মহিলা শাখা পরিদর্শন করেন। উল্লেখ্য, ব্যবসায়ী ফয়েজ বিন হাকিমের স্ত্রী মাহমুদা খানম মরহুম আলহাজ্ব সিরাজুল ইসলাম প্রকাশ সিরাজ ভেন্ডারের মেয়ে।

সিরাজ ভেন্ডারের পুত্র মোহাম্মদ ফারুক সাহেবও দারুল কারীম মাদরাসার অন্যতম সহযোগী। আল্লাহ তাদের এই দান কবুল করার পাশাপাশি এই পরিবারকে সব সময় মসজিদ মাদরাসা, আলেম ওলামা দ্বীনের পক্ষে থাকার তৌফিক দান করুন, আমিন।

#নোট:
মাদরাসার সমস্যা সম্ভাবনা, সুখ দুঃখ এসব আপডেট দেয়ার কারণ হচ্ছে প্রথমতঃ যারা পাশে দাড়ান তাদের এবং অন্যদের উৎসাহিত করা। দ্বীতিয়তঃ যারা মাদরাসাকে ভাল বাসে তারা খুশি হতে আর যারা মাদরাসার উন্নতি অগ্রগতি সহ্য করতে পারেনা তাদের আরো খারাপ লাগতে তথা তাদের কষ্ট আরো বাড়াতে।

কারণ হচ্ছে, মুমিনের প্রতিটি কাজ হচ্ছে আল্লাহকে খুশি করার পাশাপাশি শয়তান যাতে নারাজ হয় তার টার্গেট রাখা। আমি সেই কাজটিই করি।
পরিচালকঃ
সাংবাদিক,মাওলানা শফকত হোসাইন চাটগামী,