শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বাঁশখালী সরলের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব লেয়াকত আলীর উপর সন্ত্রাসী বাহিনীর হামলা

প্রকাশিত হয়েছে-

রেজাউল আজিম- (বাঁশখালী প্রতিনিধি),

চট্টগ্রামের বাঁশখালীর সরল ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বাতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার ও তার সমর্থকের উপর আজ শুক্রবার বিকেলে সন্ত্রাসীদের সিনামা স্টাইল হামলায় বেশ কয়েকজন সমর্থকসহ তিনি আহত।

আজ ৩ এ মে জুমাবার বিকেল ৪ ঘটিকার সময় ৭ নং সরল ইউনিয়নে ঘটে যাওয়া ঘটনার বিস্তারিত তথ্য সমূহ স্বাতন্ত্র প্রার্থী আলহাজ্ব লিয়াকত আলী তালুকদারের ছেলে জানান :- আমার আব্বা অত্র ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান এবং বর্তমান স্বাতন্ত্র প্রার্থী হিসেবে প্রার্থী হন। আব্বার শান্তিপূর্ণ নির্বাচনী প্রচারণায় প্রতিপক্ষ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী রশিদ আহমেদের উপস্তিতিতে ও সরাসরি তার আদেশে অতর্কিত সশস্ত্র সন্ত্রাসী বাহিনীদের দ্বারা হামলা চালান। হামলা চালালে কমপক্ষে ২০ থেকে ২৫ জন সমর্থক হয়েছেন, হামলার নেতৃত্বদান কারিদের মধ্যে ছিলেন বাহার, সেলিম ( মেম্বার প্রার্থী) সহ সশস্ত্র সন্ত্রাসী বাহিনীরা।

এতে গুরুতর আহত হন:- স্বাতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার (৭০) সহ যারা আহত হয়েছেন: মোঃ আমানুল্লাহ(৩২),মোঃ হাসান(২২), মোঃ আহমদুল্লাহ (৩০) সহ আরো প্রায় ২০/২৫ জন মতো গুরুতর আহত হন।

এ বিষয়ে বাঁশখালী নির্বাচন অফিসার মোহাম্মদ ফয়সাল আহমেদ এর সাথে আলাপ করলে জানান, সরলের সংশ্লিষ্ট রিটার্নিং অফিসারের মাধ্যমে ব্যবস্থা নেওয়া হবে বলেন।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি)মো. কামাল উদ্দিন এর সাথে আলাপ করলে জানান, বিষয়টি তদন্ত করে সংশ্লিষ্ট অপরাধীর বিরুদ্ধে প্রদক্ষেপ নেওয়া হবে।