মঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বাংলাদেশ কৃষক লীগের তিন মাসব্যাপী বৃক্ষ রোপণ কর্মসূচির শুভ উদ্বোধন ও আলোচনা সভা

প্রকাশিত হয়েছে-

সাংবাদিক জিহাদ, ০১৩১৪১২৪৮২২

গতকাল (১৫) জুন গাছ লাগান- পরিবেশ বাঁচান স্লোগানে,আষাঢ় – শ্রাবণ – ভাদ্র তিন (৩) মাসব্যাপী বৃক্ষ রোপণ কর্মসূচির শুভ উদ্বোধন অনুষ্ঠান উপলক্ষে আলোচনা সভা করেন বাংলাদেশ কৃষক লীগ।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কৃষিবিদ ড. মোঃ আব্দুর রাজ্জাক এম,পি,মাননীয় মন্ত্রী, কৃষি মন্ত্রণালয় ও সভাপতি মণ্ডলীর সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ, বিশেষ অতিথি এ্যাড, জাহাঙ্গীর কবির নানক সভাপতি মণ্ডলীর সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ, জনাব ড. মোহাম্মদ হাছান মাহমুদ এম,পি, মাননীয় মন্ত্রী, তথ্য ও সম্প্রচার ও যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ, জনাব ফরিদুন্নাহার লাইলী কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, জনাব দেলোয়ার হোসেন বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ।

সভাপতিত্ব করেন কৃষিবিদ সমীর চন্দ্র সভাপতি বাংলাদেশ কৃষক লীগ, সঞ্চালনায় এ্যাড ইম্মে কুলসুম স্মৃতি এম,পি,সাধারণ সম্পাদক, বাংলাদেশ কৃষক লীগ।

আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা কৃষক লীগ ( উত্তর) সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মহসিন কবির,যুগ্ম আহবায়ক এ্যাড আল- মামুন ব্যপারি,যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন, সদস্য সচিব আহসান হাবীব, সদস্য সচিব আর কে মুক্তা,সদস্য জি,এস লিটন ভান্ডারী,এবং আয়নার সরদার সহ বিভিন্ন জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, কৃষি মন্ত্রী হিসাবে আমি সর্বদা কৃষক লীগের পাশে থাকবো, এবং আরো বলেন বাংলাদেশ কৃষি উৎপাদনে বিশ্বের তৃতীয় স্থানে তৃতীয় মতো।