শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বালুটিলায় চাদাঁ দাবি করতে এসে গনধোলাই খেয়ে হাজতে ৪ যুবক

প্রকাশিত হয়েছে-

স্টাফ রিপোর্টার

ফটিকছড়ির দাতঁমারা ইউনিয়নের বালুটিলা এলাকায় এক ব্যবসায়ীকে চাদাঁ না পেয়ে মারধর করে তুলে নিয়ে যাওয়ার সময় মীরশ্বরাই উপজেলার করেরহাট ইউপির ৪ যুবককে গনধোলাই দিয়ে পুলিশে দিয়েছে জনতা।গতকাল বৃহস্পতিবার বিকালে এ ঘটনা ঘটে।এ ব্যাপারে ভূজপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলা এবং স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল বিকাল ৩ টায় বালুটিলা বাজারে অবস্হিত বিএসসি ইন্জিনিয়ার জাহিদুল ইসলামের মালিকানাধীন মেসার্স মক্কা টের্ডাসে একটি সিএনজি অটোরিকশা নিয়ে হঠাৎ ৫ যুবক উপস্হিত হয়ে জাহিদকে খুজতে থাকে। ফোন পেয়ে জাহিদ বাসা থেকে দোকানে আসা মাত্রই যুবকরা লোহার রড দিয়ে তাকে পিঠাতে থাকে। দাবিকৃত টাকা না পেয়ে এক পর্যায়ে জাহিদকে সিএনজি অটোরিকশায় তুলে নিয়ে যেতে চাইলে জাহিদের শোর চিৎকারে বালুটিলা বাজারের ব্যবসায়ী এবং আশে পাশের লোকজন এগিয়ে এসে তাদেরকে গনধোলাই দেয়।খবর পেয়ে দাতঁমারা তদন্তকেন্দ্রের পুলিশ ঘটনাস্হলে উপস্হিত হয়ে করেরহাট ইউপির ঘেড়ামারা এলাকার রবিউল হোসেন,জসিম উদ্দিন,সাইদুল ইসলাম এবং বদ্দ ভবানি এলাকার রাজুকে আটক করে নিয়ে যায়।বাকী আসামীরা সিএনজি অটোরিকশা নিয়ে পালিয়ে যায় বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

জাহিদ এ ঘটনায় মারাত্নক আহত হয়ে ফেনী সদর হাসপাতালের ৪র্থ তলার ১১ নং ওয়ার্ডে ৪১১ নং বেডে চিকিৎসাধীন থাকায় তার বড় ভাই জহিরুল ইসলাম বাদী হয়ে রাতে ভূজপুর থানায় মামলা দায়ের করেছে।