বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বাসার সামনে গলি নিয়া দক্ষিণ বাহারছড়া১১নং ওয়াড়ে দুই গ্রুপে সংঘর্ষ খবর পাওয়া গেছ

প্রকাশিত হয়েছে-
কক্সবাজার উপজেলা প্রতিনিধি- মোঃ হোসেন সুমন,

 

আদ্য২৪/০৫/২০২২ইং অনুমানিক রাত১২টা থেকে ৩ঘন্টা মারামারি করে২য় পক্ষ বেলাল হোসেন (৩৩) ১মপক্ষ মোঃরাসেল এর সাথে।অভিযোগ কারীকে রাতে অনধিকারে ঘরে প্রবেশ কর, বিবাদীরা শরিলের বিভিন্ন ভাবে, লাঠি,হাতুড়ি, কিল,ঘুসিসহ এলোপাতার পিঠানো হয়।

এক পর্যায়ে রাসেল পিঠা সহিতে না পারিয়া পাশের একবাসাতে ডুকে পড়ে,বাসার মালিক হলেন মোঃ হাফেজ আহম্মাদ। এবং তাঁহার স্ত্রীকে স্বামী কে বাঁচাতে এগিয়ে আসলে তাকেও একসাথে অমানুষিক নির্যাতন করা হয়েছে বলেছেন ঐ এলাকার লোকজনে বলেন। আসামী হলেন১/বেলাল হোসেন (৩৩) পিতা-মৃত রুহুল আমিন।২/চম্পা (২৫)স্বামী বেলাল হোসেন,অজ্ঞতা ৫/৮জন আছে।এই লোকগুলি দেশের প্রচলিত আইনকানুন কিছু তোয়াক্কা করেনা, এই লোকটি প্রাকৃতিক একজন সন্ত্রাসী, চাঁদবাজ,বিভিন্ন মাদকাসক্তি প্রকৃতির লোক । আভিযোগকারীকে প্রকাশ্যে ভাড়াটিয়া, সন্ত্রাসী, গুন্ডা, মাস্তান, দিয়া প্রাণনাশের হুমকি দিতেছে বলে খবর শুনা যায়।এই সন্ত্রাসী এলাকার মানুষর এর সাথে প্রায়ই এই ধরনের ঘটনা করে আসতেছে বলেন এলাকার জনসাধারণ। এই বিষয়ে কক্সবাজার সদর মডেল থানা একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ২৬/০৫/২০২২তারিখে।সমাজের কোন লোকে বেলাল হোসেনকে নিষেধ করতে চাইলে তাকেও একইভাবে নির্যাতন চালায়।

এই বেলাল হোসেনকে আইনের আওতায় নিয়া উপযুক্ত শাস্তি ও বিচার করতে হবে বলতেছে ঐ এলাকার জনসাধারণ। তাই কক্সবাজার আইন শৃঙ্খলা বাহিনীর দৃষ্টি আকর্ষণ করতেছি।