শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বাহারছড়ার ইউপি সদস্যের মারধর কলেজ শিক্ষার্থীর উপর

প্রকাশিত হয়েছে-

বাহারছড়ার ইউপি সদস্যের মারধর কলেজ শিক্ষার্থীর উপর

মোহাম্মদ কফিল উদ্দিন আরমান
প্রতিনিধি, টেকনাফ উপজেলা
টেকনাফ উপজেলার অন্তর্গত ৫নং বাহারছড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য আমান উল্লাহ আমান গত রাতে একটা সালিশের জন্য তার অফিসে যেতে বললে আনোয়ার ইসলাম তার ২ ছেলে ফারুক মাহমুদ ও সাইমুন রহমান কে নিয়ে সেখানে উপস্থিত হয়,পরে আমান উল্লাহ আমান মেম্বারের একটা কাগজ হেরে যাওয়ার বাহানা করে পুরানো একটা ঘটনা কে কেন্দ্র করে রাত ১০টা থেকে নিয়ে ২টা পর্যন্ত বেঁধে রাখে স্বার্থ উদ্ধার করে , ঠিক ২টা হলে ইউপি সদস্য মারধর করেন আনোয়ার ইসলামসহ তার বড় ছেলে ফারুক মাহমুদ যিনি কক্সবাজার সিটি কলেজের ডিগ্রি ১ম বর্ষের ছাত্র ও তার ছোট ছেলে ৯ম শ্রেণীর ছাত্র সাইমুন রহমান কে।
পরে এই খবর মানুষের কাছে ছড়িয়ে পড়লে তাদেরকে নিয়ে স্বার্থ হাসিলের জন্য একটা ভিডিও করে ইউপি সদস্য। সেখানে তিনি অনেক কথাবার্তা জিঙ্গাসাবাদ করে ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে দেয়,যাতে ইউপি সদস্যকে কোন ধরনের সমস্যায় পড়তে না হয়।
ফারুক মাহমুদ আরও জানান,আমরা শিক্ষার্থী,যদি আমাদের সাথে অনৈতিকতার কাজ করে, তাহলে আমরা কোথায় স্থান নেবো।
তিনি আরও জানান, এখন আমার পরিবারের সদস্যদের জীবন অনিশ্চিত হয়ে পড়ে।তাই তিনি পুলিশের সুদৃষ্টি কামনা করেন, সাথে সাথে এই ন্যাক্কারজনক মারধর কে তীব্র নিন্দা জানিয়ে প্রহারকারী ইউপি সদস্য কে শাস্তির আওতায় আনার দাবি তুলেন তিনি।