শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বাহার ছড়া ইউনিয়ন বাসী কে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হুমায়ূন কাদের মেম্বার,প্যানেল চেয়ারম্যান ১ ওবাহার ছড়া ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি

প্রকাশিত হয়েছে-
  • ইব্রাহীম মাহমুদ

বাহার ছড়া ইউনিয়ন বাসী কে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হুমায়ূন কাদের মেম্বার,প্যানেল চেয়ারম্যান ১ ওবাহার ছড়া ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি

হুমায়ূন কাদের মেম্বার
এক শুভেচ্ছা বার্তায় বলেন, আমি আমার ৫নং বাহার ছড়া ইউনিয়ন বাসীসহ দেশের সর্বস্তরের জনগণকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক।

আমি সকলের সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। আমরা ইসলাম ধর্মাবলম্বী মানুষদের প্রধান ধর্মীয় উৎসব গুলোর মধ্যে একটি ঈদ হলো পবিত্র ঈদুল ফিতর।

বছরে একবার ফিরে আসে এই পবিত্র ঈদুল ফিতর।
একে অপরের প্রতি হিংসা বিদ্বেষ ভুলে একাত্মতা, সৌহার্দ্যপূর্ণ হতে শেখায় এ ঈদ। নিজের সাধ্যমতো উপার্জন নিয়েই আনন্দ উৎসব করে মানুষ। তাই ঈদ দ্বারাই মহান আল্লাহ তাঁর বান্দাকে নিয়ামত কিংবা অনুগ্রহে ধন্য করে থাকেন, মহান আল্লাহ পাক সকল মুসলিম উম্মাহর প্রতি নিয়ামত হিসেবেই এই পবিত্র ঈদুল দান করেছেন।

তাই এই পবিত্র ঈদুল ফিতরের দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা আমি এই কামনা করি।

তিনি আরও বলেছেন, জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকে, নিরাপদে থাকে। তাই উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যহত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে আওয়ামীলীগ’কেই বারবার ক্ষমতায় রাখতে হবে। এ জন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে এবং দলের জন্য কাজ করতে হবে।

শুভেচ্ছান্তে,
হুমায়ূন কাদের মেম্বার,
ইউপি সদস্য ৫নং ওয়ার্ড
বাহার ছড়া ইউনিয়ন
পরিষদ,ও প্যানেল
চেয়ারম্যান১ ভারপ্রাপ্ত ইউনিয়ন যুবলীগের সভাপতি