বুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বিএনপি’ নেতা আবু সাইদ চাঁদ কর্তৃক প্রকাশ্য জনসভায় মাননীয় প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে উখিয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

প্রকাশিত হয়েছে-

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের উখিয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সোমবার বেলা ৩ ঘটিকা সময় উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জননেতা জাহাঙ্গীর কবির চৌধুরীর নেতৃত্বে উখিয়া সদর স্টেশন চত্বরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিএনপি’র কুলাঙ্গার আবু সাইদ চাঁদ কর্তৃক প্রকাশ্য জনসভায় মাননীয় প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে সমাবেশ বক্তব্য রাখেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জননেতা জাহাঙ্গীর কবির চৌধুরী, তিনি বলেন বিম্ব মানবকার মা, দেশরত্ন শেখ হাসিনাকে যারা হত্যা ও কবরস্থ করার হুমকি দেয়, ও চাঁদ সহ তাদেরকে রাজনিতি থেকে চীরতরে নির্বাসিত করবে এদেশের জনগন। আরো বরেন বাংলার আর কোন দিন ১৫ ই আগস্ট সঙগঠিত করার সুযোগ দেওয়া হবেনা খুনিদের।

সহ-সভাপতি রিয়াজুল হক রিয়াজ, সাংগঠনিক সমাপাদক মুজিবুল হক আজাদ, তথ্যও গবেষনা বিষয়ক সম্পাদক সাংবাদিক রতন দে,কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক কাজী আকতার উদ্দিন টুনু,দপ্তর সম্পাদক নুরুল হক খান, সাংগঠনিক সম্পাদক এমএ মঞ্জুর, উপজেলা স্বেচ্ছাসেক লীগের সাধারণ সম্পাদক স্বপন শর্মা রনি,
রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সালাহউদ্দিন উদ্দিন মেম্বার, সাধারণ সম্পাদক এডভোকেট এটিএম রশীদ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ ইব্রাহিম। উপস্থিত ছিলেন রাজাপালং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মুক্তার শেখ ও রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের আওয়ামী লীগের সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি /সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ।