শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বিরামপুরে এমএফসি রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারের শুভ উদ্বোধন

প্রকাশিত হয়েছে-

এস এম মাসুদ রানাঃ- বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি,

শুক্রবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় ৭টার সময় পৌর শহর পুরাতন বাজারের (গ্রামীনফোন সেন্টার) সংলগ্ন আব্দুর রউফ মার্কেটের ২য় তলায় এই পার্টি সেন্টারের উদ্বোধন করা হয়।

এমএফসি রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার আয়োজিত অনুষ্ঠানে বিরামপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খায়রুল আলম রাজু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক গোলজার হোসেন ও দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন, দিনাজপুর জেলার সাংবাদিক কল্যাণ ষ্ট্যাস্টের সভাপতি আকরাম হোসেন, বিরামপুর প্রেসক্লাবের সহ-সভাপতি এসএম মাসুদ রানা, অর্থ ও দপ্তর সম্পাদক শাহ্ আলম মন্ডল, সাংবাদিক রায়হান কবির চপল, রেস্টুরেন্টের প্রোপাইটার নেওয়াজ শরীফ আহমেদ মিশু সহ স্থানীয় গণ‍্যমান‍্য ব‍্যক্তিবর্গ,সুধীজন, সাংবাদিক ও ব‍্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এমএফসি রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারের প্রোপাইটার নেওয়াজ শরীফ আহমেদ মিশু বলেন, বিরামপুর শহরে মনোরম পরিবেশে পরিবারসহ উন্নত খাবার এবং বিভিন্ন পার্টি উদযাপনের জন‍্য একটি ভালো মানের রেস্টুরেন্টের প্রয়োজনীয়তার উপলব্ধি থেকে এ রেস্টুরেন্ট ও পার্টি সেন্টার আজ থেকে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করেছে। উক্ত নতুন এই প্রতিষ্ঠানটির সকলের সহযোগিতা কামনা করেন।