শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বিরামপুরে ঢাকাগামী কুড়িগ্রাম এক্সপ্রেসের ধাক্কায় ১জনের মৃত্যু

প্রকাশিত হয়েছে-

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর)প্রতিনিধি-

দিনাজপুর জেলার বিরামপুরে ছাগল চরাতে গিয়ে ট্রেনে কেটে মমতাজ উদ্দিন (৪৭) নামে একজন মৃত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সাড়ে ১০টার দিকে দিনাজপুরের বিরামপুর পৌর শহরের বেগমপুর মোড়ে ঢাকাগামী কুড়ি গ্রাম এক্সপ্রেস ট্রেনে মমতাজ হোসেন (৪৭) নামে একজন কেটে এ মৃত্যুর ঘটনা ঘটে।

নিহত মমতাজ হোসেন (৪৭) বিরামপুর পৌর শহরের ৮নং ওয়ার্ডের বেগমপুর গ্রামের মৃতঃ নজির উদ্দিন ছেলে।

নিহতের প্রতিবেশী সামসুল ইসলাম জানান, মমতাজ হোসেন (৪৭) পেশায় একজন ভ্যান চালাক ছিলেন এবং ভ্যান চালার পাশাপাশি তিনি মাখার দোকান করতেন। এছাড়াও তিনি দীর্ঘদিন ধরে ইডিমা (পানি ধরে সম্পূর্ণ শরীরির ফুলা) ও কিডনি রোগসহ নানা রোগে অসুস্থতায় ভূগছিলেন। আজ বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকালে মমতাজ হোসেন ছাগল চরাতে গিয়ে রেল লাইনের উপর বসে ছিলেন। এসময় ট্রেনে আসার শব্দ শুনতে না পাওযায় সে ট্রেনের নিচে কাটা পড়ে মৃত হয় এবং তার শরীরির ট্রেনে কেটে ক্ষত- বিক্ষত হয়।

পার্বতীপুর জিআরপি থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম নূরুল ইসলাম জানান, নিহত মমতাজ হোসেন ছাগল চরাতে গিয়ে রেল লাইনের উপর বসে ছিলেন। এসময় ঢাকাগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি বিরামপুর রেল স্টেশন অতিক্রম করে গেলে বেগমপুর মোড় নামক স্থানে মমতাজ হোসেন ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেছেন।

বিরামপুর পৌরসভার স্থানীয় ৮ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র আবুল কালাম আজাদ বকুল মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, অতিদরিদ্র মমতাজ হোসেন দীর্ঘদিন ধরে কিডনীসহ নানা রোগে আক্রান্ত হয়ে হতাশাগ্রস্থ্য অবস্থায় ছিলেন।