শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

বিরামপুরে প্রাইভেট কারসহ ৪৭০ পিছ ইয়াবা উদ্ধারসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক

প্রকাশিত হয়েছে-

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি,

দিনাজপুরের বিরামপুরে একটি প্রাইভেট কারসহ ৪৭০ পিছ ভারতীয় ইয়াবা উদ্ধারসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ফুলবাড়ী ব্যাটালিয়ান ২৯ বিজিবি কাটলা বিশেষ ক্যাম্প।

আটককৃত আমামীরা হলেন-দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার পালশা গ্রামের মৃত শাহাদত হোসেনের পুত্র মুশফিকুর রহমান(৪০) ও একই গ্রামের মোকছেদুর রহমানের পুত্র ওয়ারেস (৪০) এবং পূর্ব পালশা ঢেওয়ারপাড়া গ্রামের মোঃ সেকেন্দার আলীর পুত্র আতিয়ার রহমান (৩৮) এই সূত্রে বিরামপুর থানা পুলিশ জানায়।

থানার মামলা সূত্রে প্রকাশ-বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে ভারতীয় সীমান্তবর্তী এলাকা হতে ৩ জন মাদক ব্যবসায়ী নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নিয়ে প্রায়ভেটকার যোগে বিরামপুর আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে চোরাচালান প্রতিরোধ বিশেষ টহল বের হয়ে হরেকৃষ্টপুর বিশেষ ক্যাম্পের পাশে অবস্থান নেয়।

এসময় বিশেষ ক্যাম্প এলাকায় বিজিবি সন্দেহজনক একটি সাদা রংয়ের প্রাইভেটকারকে থামানোর সংকেত দেয়। যার নং (ঢাকা মেট্রো-গ-১৯- ৩৩২৯)। থামানো কারটি তল্লাসী করে ৪৭০ পিছ ভারতীয় ইয়াবা উদ্ধারসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করে ফুলবাড়ী ব্যাটালিয়ান ২৯ বিজিবি কাটলা বিশেষ ক্যাম্পের বিজিবি।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন-আসামীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৬ (১) টেবিলের ১০(ক) ধারায় মামলা হয়েছে। আগামীকাল শুক্রবার সকালে আসামীদের দিনাজপুর জেলহাজতে প্রেরণ করা হবে এবং দিনাজপুর (এলআই) বিজিবি মামলাটি তদন্ত করবে বলেও তিনি জানান।