শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বিরামপুরে ফোন ছিনতাই মামলার অন্যতম আসামি গ্রেপ্তার

প্রকাশিত হয়েছে-

বিরামপুর- (দিনাজপুর) প্রতিনিধি,

দিনাজপুরের বিরামপুর থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ছিনতাই মামলায় ইব্রাহিম মিয়া (২৬) নামে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।
গত ২ই জানুয়ারি ছিনতাই করে পালানোর সময় জনতার হাতে ধরা পড়লে পুলিশ শাওনকে আটক করেন।

গত ১৩ ই জানুয়ারি বিরামপুরে মোবাইল ছিনতাই মামলা করেন রায়হান কবির চপল। এই মামলার আসামিরা হলেন পীরগঞ্জ উপজেলার ইসমাইলপুর গ্রামের আইয়ুব আলীর ছেলে শাওন মিঞা ও রংপুরের মিঠাপুকুর উপজেলার শঠিবাড়ী এলাকার আনারুল ইসলামের ছেলে ইব্রাহিম মন্ডল।

(২৪ শে ফেব্রুয়ারি ) বৃহস্পতিবার
সিনিয়র সহকারি পুলিশ সুপার, বিরামপুর সার্কেল একেএম ওহিদুন্নবী ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ও নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ এস অাই নিহার রঞ্জ সরকার ও হরিদাস বর্মন এই বিশেষ অভিযান পরিচালনা করেন। এসময় মোবাইল ফোন, সোনার চেইন ও ভ্যানিটি ব্যাগসহ টাকা ছিনতাই মামলার আসামি ইব্রাহিম মিয়া নামে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেন পুলিশ।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত জানান, ছিনতাই মামলার ইব্রাহিম মিয়া নামে এক ছিনতাইকারীকে বৃহস্পতিবার সন্ধ্যা ৭ ঘটিকায় গ্রেপ্তার করা হয়েছে। তিনি আরো জানান, একই মামলার অাসামি শাওনকে ইতিপূর্বে গ্রেফতার করে অাদালতে পাঠানো হয়েছে। আজ ইব্রাহিমকে তার গ্রাম থেকে গ্রেফতার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে আদালতে প্রেরণ করা হবে।