শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বিরামপুরে বিট পুলিশিং সচেতনতা মুলক অনুষ্ঠান

প্রকাশিত হয়েছে-

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুর জেলার বিরামপুর পৌর শহরের মির্জাপুর উচ্চ বিদ্যালয় বিট পুলিশিং এর মাদক দ্রব্য, বাল্য বিবাহ, সন্ত্রাসী কার্যক্রম ও ইভটিজিং প্রতিরোধে সচেতনতা মুলক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯ আগষ্ট) দুপুরে বিরামপুর পৌর শহরের মির্জাপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষক-কর্মচারী ও ছাত্র-ছাত্রীদের নিয়ে মাদক দ্রব্য, বাল্য বিবাহ, সন্ত্রাসী কার্যক্রম ও ইভটিজিং প্রতিরোধে বিট পুলিশিং সচেতনতা মুলক অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা একাডেমি সুপারভাইজার মোঃ আব্দুস সালাম, এসআই নিহার রঞ্জন, এএসআই সামসুল আলম, প্রধান শিক্ষক সুলতান মাহমুদ প্রমুখ।

 

এসময় বিট পুলিশিং সচেতনতা মুলক অনুষ্ঠানে মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক-কর্মচারীবৃন্দ ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

বিট পুলিশিং অফিসার এসআই নিহার রঞ্জন শিক্ষক-কর্মচারী ও ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্য বলেন, স্কুলে আসা-যাওয়ার পথে যদি কেউ ইভটিজিং কিংবা হয়রানি করে থাকে। তাহলে তোমারা তোমাদের শিক্ষকবৃন্দ, জরুরী সেবা-৯৯৯ নম্বর কিংবা আমার ০১৭০১৯২৪৫৯৫ এই নম্বরে যোগাযোগ করবে। আমি ও আমার থানা পুলিশ তাৎক্ষণিকভাবে ওই বিষয়ে ব্যবস্থা গ্রহন করব।

বিট পুলিশিং সচেতনতা মুলক অনুষ্ঠানের আগে উপজেলা একাডেমি সুপারভাইজার মোঃ আব্দুস সালাম বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম পরিদর্শন, কম্পিউটার রুম, লাইব্রেরী ও বিজ্ঞানাগারের যন্ত্রপাতির পরিদর্শন করেন।