শনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বিরামপুরে মাদকাসক্ত ছেলেকে পুলিশে ধরিয়ে দিলেন বাবা-মা

প্রকাশিত হয়েছে-
এস এম মাসুদ রানা:- বিরামপুর দিনাজপুর) প্রতিনিধি,

দিনাজপুরের বিরামপুর সীমান্তবর্তী এলাকা কাটলা ইউনিয়নে ভয়াভহ মাদক সেবন থেকে অনেক চেষ্টা করেও নিজের ছেলে একলাসকে (২১) না ফেরাতে পেরে অবশেষে নিরুপাই হয়ে পুলিশে ধরিয়ে দিলেন বাবা-মা।

বুধবার (২৭ এপ্রিল) সকালে বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য ময়নুল ইসলামের সহযোগিতায় পুলিশে খবর দেন মাদকাসাক্ত ছেলে একলাস হোসেনের বাবা কৃষক আতিয়ার রহমান। সংবাদ পেয়ে পুলিশ গিয়ে মাদকাসাক্ত একলাস হোসেনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করলে ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১ বছর বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

বিনাশ্রম কারাদন্ডপ্রাপ্ত একলাস হোসেনের বাড়ী দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নের দক্ষিণ দাউদপুর গ্রামে।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভয়াভহ মাদক সেবন থেকে অনেক চেষ্টা করেও নিজের ছেলে একলাস হোসেনকে
না ফেরাতে পেরে অবশেষে নিরুপাই হয়ে পুলিশে ধরিয়ে দেন একলাসের বাবা-মা। পুলিশ মাদকাসাক্ত একলাসকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করলে ভ্রাম্যমাণ আদালত একলাসকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। বুধবার দুপুরে কারাদন্ড প্রাপ্ত একলাস হোসেনকে দিনাজপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।