শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বিরামপুরে ৩ জনের বিনাশ্রম কারাদণ্ড

প্রকাশিত হয়েছে-
এস এম মাসুদ রানা- বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি,

(৬ নভেম্বর রবিবার) সকাল ১০ টায় দিনাজপুরের বিরামপুর উপজেলার দিওড় ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামের মোঃ খালেকের ছেলে জাহিদ হাসান (২০)কে অটোচার্জারের ব্যাটারি চুরির অপরাধে ২০দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

একই দিনে সন্ধ্যায় ৭টায় বিরামপুর পূর্ব জগন্নাথপুর কেডিসি রোড সংলগ্ন মোঃ রাজার ছেলে আবু হোসেন (২৮)কে মাদক সেবন ও মাদক সংরক্ষণের দায়ে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত

(৭ই নভেম্বর) সোমবার সকাল ১০ টায় পূর্ব জগন্নাথপুর বসুন্ধরা হাজী মার্কেট এলাকার গোলাম সারোয়ারের ছেলে সরন মোল্লা (২৭)কে মাদক সেবনের দায়ে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমান মোবাইল কোড পরিচালনার মাধ্যমে বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার এই দণ্ডাদেশ প্রদান করেন।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, রবিবার সকাল সাড়ে ১০টার দিকে জাহিদ হাসান পৌর শরের কলেজপাড়া মহল্লায় একটি দাড়িয়ে থাকা অটোচার্জারের ব্যাটারি চুরি করার সময় তাকে আটক করে এলাকাবাসী।

থানার উপ-পরিদর্শক মামুনুর রশিদ ও উপসহকারী পরিদর্শক সুনীল বলেন, দন্ডিত আসামীকে দিনাজপুর কারাগারে প্রেরণ প্রক্রিয়াধীন।

উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার বলেন, এলাকাবাসীর অভিযোগ পাওয়ার পরেই থানা পুলিশের সহযোগিতায় ঘটনাস্থলে গিয়ে সত্যতা খুজে পেলে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে অভিযুক্ত ৩ জন কে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।