শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বিরামপুর আদর্শ হাইস্কুলের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোআ মাহফিল

প্রকাশিত হয়েছে-
এস এম মাসুদ রানা- বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি,

৩০ মে সোমবার, সকাল সাড়ে ১১ টায়, বিরামপুরের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান আদর্শ হাইস্কুলের ২০২০ ইং সালের এসএসসি ও এসএসসি (ভোক:) পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোআ মাহফিল অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মুহাদ্দিস ডক্টর এনামুল হক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার জনাব পরিমল কুমার সরকার।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যথাক্রমে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত ও উপজেলা অ্যাকাডেমিক সুপারভাইজার মো: আব্দুস সালাম।

অন্যান্যের বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আল মারূফ ট্রাস্টের ভাইস চেয়ারমান ও বিরামপুর টেকনিক্যাল অ্যাণ্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের সভাপতি আলহাজ্জ মাওলানা আশরাফুল ইসলাম, পাউশগাড়া ফাযিল মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা তাজুল ইসলাম, বিরামপুর টেকনিক্যাল অ্যাণ্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ রেজাউল করিম সরকার সেলিম, বিরামপুর উপজেলা কলেজিয়েট উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: শফিকুল ইসলাম, আদর্শ মহিলা দাখিল মাদরাসার সভাপতি মাওলানা আমজাদ হোসেন, আদর্শ ইসলামিক কিণ্ডার গার্টেনের সভাপতি সাজেদুর রহমান, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ডা. রেজাউল করিম শামীম, প্রধান শিক্ষক মো: সাইদুর রহমান, সহকারী প্রধান শিক্ষক মোকছেদ আলী চৌধুরী, আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মেরীনা খাতুন ও আদর্শ ইসলামিক কিণ্ডার গার্টেনের অধ্যক্ষ আবু হানিফ প্রমুখ।
প্রধান অতিথি বলেন, ফলাফলের দিক দিয়ে আদর্শ হাইস্কুল উপজেলার মধ্যে সেরা শিক্ষাপ্রতিষ্ঠান। বরাবরের মত এবারো এসএসসি পরীক্ষার্থীরা ভালো ফলাফল করবে বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। তিনি শিক্ষার্থীদের অনেক অনেক বড় হয়ে দেশ ও জাতীর সেবা করার উদাত্ত আহবান জানান।

অনুষ্ঠানের প্রথম পর্বে বিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। এতে হামদ, নাত, দেশাত্ববোধক গান, নাটিকা সহ সুস্থ্য সাংস্কৃতির অনেক পরিবেশনা উপস্থাপন করা হয়।