শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বিরামপুর আদর্শ হাইস্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণ

প্রকাশিত হয়েছে-

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি।

দিনাজপুর জেলার ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান আদর্শ হাইস্কুলের ২০২২ শিক্ষাবর্ষের ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী প্রোগ্রাম ২৯ শে ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় বিদ্যালয় এর হলরুমে অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মুহাদ্দিস ডক্টর এনামুল হক এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব নুর আলম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মাওলানা আমজাদ হোসাইন, বিরামপুর টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ রেজাউল করিম সরকার সেলিম, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ডা. রেজাউল করিম শামীম, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোকছেদ আলী চৌধুরী, শিক্ষকবৃন্দের মধ্যে রেজাউল করিম, জান্নাতুন ফেরদৌস, সুলতান মাহমুদ সাদিক প্রমুখ।

২০২২ ইং শিক্ষাবর্ষের ৬ষ্ঠ, ৭ম, ৮ম ও ৯ম শ্রেণির ফলাফল প্রকাশ করা হয় এবং প্রত্যেক শ্রেণি জিপিএ ৫ প্রাপ্তদের পুরস্কার বিতরণ করা হয়।

প্রধান অতিথি বলেন, আদর্শ হাইস্কুল ইতোমধ্যে দিনাজপুর জেলার মধ্যে সেরা শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে সুনাম অর্জন করেছে। সুনামের ধারাবাহিকতা রক্ষার্থে তিনি শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের আরো যত্নবান হতে আহ্বান জানান।